খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

প্রেম সংক্রান্ত দ্বন্দ্বে কলেজছাত্র খুন, আহত ৪

গে‌জেট ডেস্ক

পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের জেরে রাহাত হাওলাদার (২০) নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শনিবার (১৩ নভেম্বর) রাতে উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এলাকায় এ ঘটনা ঘটে।

রাহাত হাওলাদার জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের গুলিশখালী গ্রামের শাহ আলম হাওলাদারের ছেলে এবং হলতা গুলিশাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম। তিনি বলেন, এ ঘটনায় চারজনকে আটক করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। তারা হলেন- দক্ষিণ গুলিশখালী এলাকার নুর সাঈয়েদের ছেলে সেন্টু (৫১), আলী ফরাজীর ছেলে আসাদুল ইসলাম (১৪), মহারাজ মালের ছেলে শাওন মাল (১৭) এবং মোবারক আলীর ছেলে চুন্নু (৪০)।

নিহত রাহাতের বাবা শাহ আলম জানান, শনিবার রাতে রাহাত টিয়ারখালী এলাকায় ফুটবল খেলা দেখে বন্ধুদের সঙ্গে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালী এলাকায় তাদের ওপর হামলা করে দুর্বৃত্তরা। এতে রাহাতসহ পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষণা করে। আহত তিনজনকে বরিশালে পাঠানো হয়েছে। এর মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজু চন্দ্র সরকার জানান, রাতে রাহাতকে আহত অবস্থায় আনা হয়। পরে তিনি মারা যান। আহত সানাউল, আরিফ ও শুভর অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান, নারীঘটিত বিষয় নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। পরে হামলার ঘটনা ঘটে। এতে রাহাত নামে একজন নিহত ও চারজন আহত হয়েছে। আহতদের মধ্যে তিনজনকে বরিশালে পাঠানো হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!