খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

‘প্রেমের গুঞ্জন শুনলে মজা লাগে’

বিনোদন ডেস্ক

‘নূর’ সিনেমার পাবনা অংশের শুট শেষ করে এখন ঢাকায় তরুণ অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী। চলতি সপ্তাহে সিনেমাটির ঢাকা অংশের শুটে যোগ দেবেন তিনি। কিন্তু তিনি কী চরিত্রে অভিনয় করছেন, তা নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

তবে ঐশী শুধু এটুকুই বলতে রাজি, সংক্ষিপ্ত ক্যারিয়ারে এর আগে এমন চরিত্রে কাজ করেননি তিনি। এ ছাড়া তাঁর নায়ক আরিফিন শুভকেও এভাবে আগে কখনও দেখেননি।

চরিত্র সম্পর্ক ধারণা না দিলেও জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভর সঙ্গে কাজের অভিজ্ঞতা। ‘নূর’ ছাড়াও ঐশীর ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিমে’র নায়ক শুভ।

ঐশীর ভাষ্যে তাঁর প্রথম নায়ক, “শুভ ভাই সব সময় খুবই সাপোর্টিভ। ভাইয়ার সঙ্গে ‘মিশন এক্সট্রিমে’ কাজ করছি। ওটা অ্যাকশন সিনেমা, আর ‘নূর’ পুরো রোমান্টিক সিনেমা। এক্সট্রিমে অনেক অভিনেতা; শুভ ভাই বলেন, উনার ক্যারিয়ারে উনি এত অভিনেতা নিয়ে কাজ করেননি। ওখানে বিভিন্ন অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে হয়েছে; আর ‘নূর’ যেহেতু রোমান্টিক সিনেমা পুরোটাই প্রথম সিনেমা থেকে আলাদা।”

ঐশী ক্যারিয়ারের শুরু থেকে এই অবধি চার সিনেমায় কাজ করেছেন, যার তিনটির নায়ক আরিফিন শুভ। এই রসায়নটা কী? এমন প্রশ্নে এনটিভি অনলাইনকে ঐশী বলেছেন, ‘সেটা পরিচালক-প্রযোজকেরা ভালো বলতে পারবেন। তবে এটা বলতে পারি, ব্যক্তিগতভাবে শুভ ভাইয়ের সঙ্গে আমার বোঝাপড়া আছে; কারণ তিনি আমার প্রথম সিনেমার নায়ক। সেই থেকে উনি আমার মেন্টরের মতো কাজ করেছেন। তিনিও আমাকে ওভাবে দেখেন। আমি কিছু না বুঝলে উনার কাছে জানতে চাই। এ ছাড়া ব্যক্তিগতভাবে আমি উনাকে সম্মান করি। কাজের ক্ষেত্রে উনি খুব সৎ একজন ব্যক্তি।’

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ৩ ডিসেম্বর মুক্তি পাবে ঐশীর প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটির মুক্তি নিয়ে নায়িকা এক্সাইটেড ও যথেষ্ট নার্ভাস। ঐশীর ভাষ্যে সেটা এমন, ‘আমি যখন সিনেমাটিতে কাজ করি, তখন আমার বয়স ছিল ১৮, আর এখন ২১। সবাই হাসাহাসি করে বলছে, আমার ছোটবেলার সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। তখন ছোট ছিলাম, কেমন অভিনয় করেছি আল্লাহই জানেন।’

দুবার মুক্তির তারিখ পিছিয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। অথচ সিনেমাটি এতদিন মুক্তি না পাওয়ায় কোনো মন খারাপ হয়নি ঐশীর। জানালেন, ‘ভালো কিছু হবে বলেই হয়তো এত প্রতীক্ষা… সে কারণেই হয়তো আমার মন খারাপ হয়নি।’

ভবিষ্যতে কেমন সিনেমায় দেখা যাবে মিস বাংলাদেশ মুকুটধারীকে—এমন প্রশ্নে ঐশী জানিয়েছেন, গল্প শুনে ভালো লাগলে তবে সিনেমায় কাজ করতে রাজি হন। এ ছাড়া খেয়াল রাখেন, সিনেমায় এমন কোনো দৃশ্য আছে কিনা, সেটা তিনি করতে পারবেন না।

আলাপচারিতার শেষ পর্যায়ে সুন্দরী প্রতিযোগিতার বিজয়ীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল, বিয়ের দাওয়াত কবে খাওয়াচ্ছেন? ঐশী কথা দিয়েছেন, সবাইকে জানিয়েই শুভ কাজটা করবেন। তবে সেটা শিগগির না। তিনি বলেন, ‘আমি বাড়ির ছোট মেয়ে, আগামী ৫-৭ বছরে পরিকল্পনা নেই।’

আর প্রেমের গুঞ্জনে উত্তর, ‘আমাকে নিয়ে কোনো গুঞ্জন আছে বলে শুনিনি। তবে আমার প্রেমের গুঞ্জন শুনলে মজা লাগে। না থাকলে… অনেকেই হুট হাট জানতে চান…।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!