খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
আ’লীগসহ বিভিন্ন সংগঠনের শোক

প্রবীণ আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। তার মৃত্যুতে আ’লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন ও মরহুমের মাগফেরাত কামনা করেছেন।
শুক্রবার বিকাল ৪টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন তিনি। গাজী মোহাম্মদ আলীর করোনা পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেয়া হলে সেখানে করোনা পজেটিভ ধরা পড়েছে। মৃতকালে তিনি স্ত্রী, তিন ছেলে, নাতি-নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে, মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। পরে বাদ এশা নগরীর সিদ্দিকীয়া মহল্লা মাদ্রাসায় মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে। গাজী মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর ও জেলা আ’লীগ নেতৃবৃন্দ শোকাহতদের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং ধৈর্য্য ধারনের জন্য সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, কামরুজ্জামান জামাল, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ মো. আবু হানিফ, মোঃ আসাদুজ্জামান রিয়াজ, আবু জাফর সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ মরহুমের নামাজে জানাযা সহ সকল অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগের সভাপতি সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর আ’লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি, সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, খুলনা-৬ আসনের সংসদ সদস্য আকতারুজ্জামান বাবু, আব্দুস সালাম মুর্শিদী এমপি, সাবেক সংসদ সদস্য সোহরাব আলী সানা।
জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বিসিবি পরিচালক শেখ সোহেল।
অনুরুপ শোক বিবৃতি দিয়েছেন ডুমুরিয়া উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন উপজেলা শাখার সভাপতি সাবেক মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি, সাধারণ সম্পাদক শাহানাজ হোসেন জোয়ার্দার, মোকলেছুর রহমান বাবলু, এবিএম শফিকুল ইসলাম, এড. রবিন্দ্রনাথ মন্ডল, সহ-সভাপতি মোস্তফা কামাল খোকন, আবু সাইদ সরদার, নাজিবুর রহমান নাজু, আলহাজ্ব শেখ হেফজুর রহমান, শোভা রানী হালদার, সরদার আবু সালেহ, প্রভাষক ফারুক হোসেন, কাজী আলমগীর হোসেন, গোপাল চন্দ্র দে, আবু বক্কার খান, মোল্লা সোহেল রানা, এসএম জাহাঙ্গীর আলম, আছফার হোসেন জোয়ার্দার ও শওকত হোসেন প্রমুখ।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!