খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন
  স্বাস্থ্য পরীক্ষার জন্য সন্ধ্যায় খালেদা জিয়াকে হাসপাতালে নেয়া হবে
  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

প্রবীণ আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা সেকেন্দার আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

নগরীর ২৬ ওয়ার্ড আওয়ামী লীগের প্রবীন নেতা বীরমুক্তিযোদ্ধা শেখ সেকেন্দার আলীর (৬৮) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ( ৮ সেপ্টেম্বর) বাদ জোহর পশ্চিমবানিয়া খামার ঈদগা স্কুল মাঠে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান শেষে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমকে নিরালা কবরখানায় মুক্তিযোদ্ধা সংরক্ষিত কবরস্থানে দাফন করা হয়। গত কয়েকদিন অসুস্থ থেকে সোমবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় তিনি ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন….আমরা তো আল্লাহর এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)।

এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সাবেক সংসদ সদস্য শেখ আবুল হোসেন, আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী, নুর ইসলাম বন্দ, মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যাপক আলমগীর কবীর, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ আব্দুল আজিজ, শেখ খলিলুর রহমান, আনিসুর রহমান লেলিন, বিএনপি নেতা শেখ জামাল হোসেন, বাচ্চু মীর, শেখ ইসরাইল হোসেন ঈশা, মো. সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শেখ সোয়েব আলী, শেখ আসলাম আলী, রবিউল ইসলাম বাবু, আরাফাত হোসেন শুভ প্রমুখ। মরহুমের আত্মার মাগফেরাত কামনায় আগামী শুক্রবার বাদ আসর ঈদগা মসজিদে এবং মোড়ল বাড়ি মসজিদে অনুষ্ঠিত হবে।

এদিকে শেখ সেকেন্দার আলীর মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।

অনুরূপ বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ উদ্দিন জুয়েল, আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌপরিবহন মালিক গ্রুপের সভাপতি শেখ সোহেল।

 

খুলনা গেজেট / এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!