খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা
  ফের জামিন নামঞ্জুর সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের
  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

প্রবাসী সোহেল খুনে স্ত্রীর প্রেমিক ফারাবী খুলনা থেকে আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের হালসা গ্রামের প্রবাসী সোহেল খুনের প্রধান আসামি স্ত্রীর সাবেক প্রেমিক ফারাবীকে আটক করেছে পুলিশ। থানার এসআই মাহিদুল ইসলাম খানের নেতৃত্বে একটি টিম খুলনা গিলেতলা এলাকা থেকে তাকে আটক করে ।

পুলিশের কাছে সে হত্যার কারণ সম্বপর্কে তথ্য দিয়েছে। এ সংক্রান্তে রোববার দুপুরে যশোর কোতোয়ালি থানায় প্রেস ব্রিফিং করে জেলা পুুলিশ। এদিকে হত্যাকান্ডে সম্পৃক্ত থাকা ও হত্যা মিশনে অংশ নেয়ার তথ্যে এর আগে সোহেল রানার ভাইপো জিয়াদুল ইসলাম ওরফে জিসান ও স্ত্রী খুশি মিমকে আটক করে গোয়েন্দা পুলিশ।

ব্রিফিংয়ে পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা শনিবার রাতে খুলনার গিলাতলা এলাকায় অভিযান চালায়। এ সময় তারা ফারাবীর মোবাইল নাম্বার ট্র্যাক করে অবস্থান নিশ্চিত করে। এরপর তার এক আত্মীয় বাড়ি থেকে ফারাবীকে আটক করতে সক্ষম হয় পুলিশ। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে সোহেল খুনে জড়িত থাকার কথা স্বীকার করে। সে পুলিশকে জানায় সোহেলের স্ত্রীর সাথে তার প্রেম সম্পর্কিত গোলযোগের জের ধরে তাকে হুমকি দিয়েছিল সোহেল। এরই প্রতিশোধ হিসেবে সে সহ আরও ৪-৫ জন মিলে সোহেলের উপরে হামলা চালায় এবং গুরুতর জখম করে কুপিয়ে। এতে সোহেলের মৃত্যু হয়।

পরবর্তীতে সে পালিয়ে খুলনায় চলে যায় এক আত্মীয়র বাড়িতে। দূর সম্পর্কের আত্মীয়র বাড়িতে আত্মগোপন করে থেকে বাড়িতে যোগাযোগ রেখে সার্বিক খোঁজখবর নিতে থাকে। কিন্তু পরবর্তীতে সে শনিবার রাতে পুলিশের জালে আটক হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!