খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে খুলনায় আ.লীগের বর্ণাঢ্য আয়োজন

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষে বর্ণাঢ্য আয়োজন করেছে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে নগরীর প্রত্যেক ওয়ার্ডে ২৮ সেপ্টেম্বর বাদ জোহর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া এবং গীর্জা, মন্দিরে বিশেষ প্রার্থনা, সকল দলীয় কার্যালয়ে কোরআন খানি, বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে।

র‌্যালিতে সদর ও সোনাডাঙ্গা থানার সকল ওয়ার্ড মিছিল সহকারে অংশগ্রহণ করবে। খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী থানা অনুরূপ কর্মসূচি পালন করবে। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে জন্মদিন উপলক্ষ্যে দলীয় কার্যালয়ে ৭৬ পাউন্ডের কেককাটা হবে। কেককাটা শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সকল কর্মসূচিতে মহানগর, জেলা, থানা আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং দলীয় কাউন্সিলরসহ দলের সকল স্তরের নেতাকর্মীকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়েছেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!