খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন অবস্থায় মুছা সরদারের মৃত্যু

তালা প্রতিনিধি

তালায় প্রতিপক্ষের হমলায় গুরুতর আহত আবু মুছা সরদারের মৃত্যু হয়েছে। বুধবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার জেঠুয়া গ্রামের মুক্তার সরদারের ছেলে। চারদিন আগে প্রতিপক্ষের সাথে জমিজমা নিয়ে বিরোধ বাধে। ওই বিরোধে তিনি গুরুতর আহত হয়ে খুমেক হাসপাতালে চিকিৎসীন ছিলেন।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, জেঠুয়া গ্রামের আবু মুসার পরিবারের সাথে একই এলাকার সাইফুল ইসলামের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ২১ জানুয়ারি বিকেলে জমির মাপ- জরিপকে কেন্দ্র করে প্রতিপক্ষ সাইফুল মৃত মুসার ওপর হামলা করে। হামলার সময় মিলি আক্তার নামে আরও এক নারী আহত হয়। এলাকাবাসি আহত মুসাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে তার অবস্থা গুরুতর হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চারদিন চিকিৎসাধীন থাকার পর বুধবার রাতে তার মৃত্যু হয়। এর আগে আহত মিলি বেগম বাদী হয়ে সাইফুলের নাম উল্লেখসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

মৃতের ভাই মনিরুজ্জামান সরদার বলেন, ২১ জানুয়ারি বিকেলে কিছু না জানিয়ে আমাদের অনুপস্থিতিতে বাড়ির উঠানে খুটি দিতে আসে সাইফুলগং। বিষয়টি আমরা জানতে চাইলে তারা আমাদের ওপর হামলা শুরু করে। এতে আমার ভাই গুরুতর আহত হন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ বিষয়ে অভিযুক্ত সাইফুল ইসলাম জানান, সেদিন মারামারির ঘটনা ঘটেনি, তার পরেও মামলা হয়েছে। আমরা উক্ত মামলায় জামিনে আছি। মৃত্যু নিয়ে অপ-প্রচার চালাচ্ছেন তারা।

জালালপুর ইউপি চেয়ারম্যান এম মফিদুল ইসলাম লিটু জানান, তিনদিন আগে মারামারি হয়েছে, সে ঘটনায় থানায় মামলাও হয়েছে।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, মারামারির ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদরে মর্গে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!