খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

প্রতিপক্ষের আগুনে ভস্মিভূত সাবেক ইউপি সদস্যের বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষের আগুনে সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফার বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন তিনি। শনিবার (০৯ মার্চ) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মোরেলগঞ্জ উপজেলার পঞ্চকরণ ইউনিয়নের সেলিমাবাদ বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিফা বলেন, সাবেক যুবলীগ নেতা গিয়াস হাওলাদার ও হানিফ শরীফের সাথে দীর্ঘদিন ধরে রাজনৈতিক কারণে বিরোদের জেরে তারা আমার ছোট ভাই যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক খলিফার উপর হামলা করে। এতে রাজ্জাক খলিফা, বাবুল খলিফা, বিপ্লব শেখ ও জাকারিয়া শেখ গুরুত্বর আহত হয়। পুলিশ কাউকে গ্রেপ্তার না করায়, হামলাকারিদের তান্ডবে বাড়ি ছাড়া ছিলাম। এই সুযোগে শনিবার রাত সাড়ে তিনটার দিকে আমার বাড়িতে আগুন দেওয়া হয়। এতে আমার পুরো বসতঘর, ঘরের সামনে থাকা একটি ঔষধের দোকান ও একটি ইলেক্ট্রিক পন্যের দোকান পুড়ে ভস্মিভূত হয়ে গেছে। এতে আমার ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। আমি নিস্ব হয়ে গেলাম বলে কান্নায় ভেঙ্গে পড়েন সাবেক এই ইউপি সদস্য।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ সামছউদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এদিকে ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন গিয়াস হাওলাদার ও হানিফ শরিফ।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!