খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  রাজবাড়ীতে সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

পিকের জন্যেই বিরতি নিয়েছিলাম, ফলাফল শূন্য: শাকিরা

বিনোদন ডেস্ক

ভক্ত অনুরাগীরা কলাম্বিয়ান গায়িকা শাকিরার নতুন অ্যালবাম পেতে চলেছেন শিগগিরই। কিন্তু সেই অ্যালবাম পেতে অপেক্ষা করতে হয়েছে সাতটি বছর। দীর্ঘ এই বিরতির জন্য শাকিরা দায় দিয়েছেন সাবেক প্রেমিক স্প্যানিশ ফুটবল খেলোয়ার জেরার্ড পিকের ঘাড়ে।

শাকিরার ভাষ্য, পিকে যাতে তার ক্যারিয়ারে মনযোগ দিতে পারেন, সেজন্য তিনি নিজের কাজে বিরতি দিয়েছিলেন। কিন্তু সেই ত্যাগের ফলাফল ‘শূন্য’।

শাকিরা বলেন, “আমি ভালোবাসার জন্য অনেক কিছু সহ্য করেছি, ত্যাগ করেছি।“

এনডিটিভি ও ফক্স নিউজ লিখেছে, কয়েকদিন আগে সানডে টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে পিকের সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলেন শাকিরা। ২০২২ সালে বিবৃতি দিয়ে পিকের সঙ্গে ১১ বছরের সম্পর্কচ্ছেদের ঘোষণা দেন শাকিরা। ২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা, যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে পুরো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল। ওই গানের ভিডিও শ্যুটের সময় স্পেনের খেলোয়াড় পিকের সঙ্গে পরিচয় হয় শাকিরার, তারপর প্রেম। পরের বছর থেকে একসঙ্গে থাকা শুরু করেন এই জুটি। ২০১০ সালের বিশ্বকাপ জিতেছিল পিকের দল স্পেন।

এরপর শাকিরা ও পিকে দুই ছেলের বাবা-মাও হন। সন্তান নিয়ে একসঙ্গে বসবাস করলেও তারা বিয়ের পরিকল্পনায় আগাননি।

সাক্ষাৎকারে শাকিরা বলেন, “আমার সংসার ও পরিবার আমার প্রথম অগ্রাধিকার ছিল। আমি বিশ্বাস করতাম মৃত্যু ছাড়া আমাকে আর পিকেকে কেউ কখনো আলাদা করতে পারবেন না। সেই স্বপ্নেই আমি বিশ্বাস করতাম।

“আমাদের বিচ্ছেদ নিয়ে কোথাও তেমন কিছু বলিনি। কারণ আমাদের বিচ্ছেদ আর দশটা সাধারণ ঘর ভাঙার মত ঘটনা নয়। আমার এবং সন্তানদের জন্য খারাপ সময় গেছে। সময়টা ছিল অবিশ্বাস্য রকমের কঠিন। তাছাড়া ওই সময় আমার বাবাও একটি সড়ক দুর্ঘটনার শিকার হয়েছিলেন। সব খারাপ যেন একসঙ্গে এসেছিল জীবনে,” বলেন শাকিরা।

“আমি বেঁচে থাকব, আবার কাজ শুরু করতে পারব, এটা ভাবিনি। আমার বাবা মৃত্যুর কাছে চলে যাচ্ছিলেন, সে সময় তাকে (পিকে) আমার সবচেয়ে দরকার ছিল।“

শাকিরা তার বাবা-মায়ের দাম্পত্যের উদাহরণ তুলে ধরেন বলেন, “আমার বাবা-মা গত ৫০ বছর ধরে একসঙ্গে আছেন। প্রতিদিন তারা একে অপরকে আলিঙ্গন করে দিন শুরু করেন। তারা প্রথম দিনের মত একে অপরকে ভালবাসেন, তাদের ভালোবাসা অনন্য। তাই আমিও জানি, এমন সম্পর্ক তৈরি করা সম্ভব। আমিও আমার নিজের এবং সন্তানদের জন্য এমন কিছু চেয়েছিলাম। কিন্তু পারিনি।“

বিচ্ছেদের আগে পিকের বার্সেলোনার বাড়িতে থাকতেন শাকিরা। এর মধ্যে বিপুল অংকের কর ফাঁকির মামলাতেও ফেঁসেছেন তিনি। কিছুদিন আগে বার্সেলোনার বাড়ি ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। গ্রামি অ্যাওয়ার্ডজয়ী শাকিরা দুই সন্তান নিয়ে এখন থাকেন মিয়ামিতে।

শাকিরার দ্বাদশ স্টুডিও অ্যালবামের ‘উইমেন নো লংগার ক্রাই’ মুক্তি পাচ্ছে আগামী ২২ মার্চ। এর আগে শাকিরার সর্বশেষ অ্যালবাম ‘এল ডোরাডো’ মুক্তি পেয়েছিল ২০১৭ সালে।

খুলনা গেজেট/ এএজে 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!