খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫
তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী আজ

পাঠকের ভালোবাসা ‘খুলনা গেজেট’র অনুপ্রেরণা

নিজস্ব প্রতিবেদক

দক্ষিণ-পশ্চিমাঞ্চল তথা দেশের পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘খুলনা গেজেট’ চতুর্থ বর্ষে পা রাখল আজ। ‘খুলনা গেজেট’ অনলাইন পোর্টালের প্রতিযোগিতার মধ্যে থেকেও সংবাদ ও সাংবাদিকতায় নতুন ধারা সৃষ্টি করেছে। দেশ ও জাতির যাপিত জীবন এবং পাঠকদের চিন্তা চেতনায় কিছুটা হলেও পরিবর্তন এনেছে। খুলনা গেজেট পাঠকের আস্থার গণমাধ্যম এবং বস্তুনিষ্ঠ সংবাদ উপস্থাপনে সর্বদা কাজ করছে। সংবাদ প্রচারে সামাজিক দায়বদ্ধতা-নৈতিকতা চেতনার বাতিঘর হয়ে কাজ করছে খুলনা গেজেট।

‘খুলনা গেজেট’র তৃতীয় জন্মদিনে বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন প্রান্তে আমাদের সব পাঠক, বন্ধু ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

আমাদের খুলনা গেজেটের সম্পাদক প্রিয় অনলাইনটিকে সমাজসেবা হিসেবে গ্রহণ করেছেন। সেই আলোকে প্রতিষ্ঠানটি পরিচালনারও পরামর্শ দিচ্ছেন। স্বস্তা জনপ্রিয়তা, সাময়িক সময়ের হাতেতালি, সংবর্ধনা ও পদক লাভের জন্য খুলনা গেজেটের সাংবাদিকতা নয়। মূলত আমরা সেবক হিসেবে কাজ করছি। দিকদর্শণ হিসেবে ভূমিকা রাখছি। ইতিবাচক পদক্ষেপ নিয়েছি। সেক্ষেত্রে আমাদের ত্যাগ, শ্রম ও মেধার ফসল সংবাদ, ছবি, সমাজের সকল অংশে প্রশংসিত হয়েছে। আমাদের সংবাদকর্মীরা সমাজ সেবার মানসিকতা নিয়ে পেশাগত জীবনের ব্যস্ত সময় কাটাচ্ছেন।

সংবাদকর্মীরা উন্নত মনের অধিকারী, উচ্চ স্তরের বাসিন্দার মানসিকতা পোষণ করেন না। আমরা ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ, ভূমিকম্প, ইয়াস, আম্ফান, করোনা, ডেঙ্গু, ডায়রিয়া, মাঙ্কিপক্স, সয়াবিন, ডলার, কাঁচা মরিচ, পেয়াজ সংকট, অপরাধ, রাজনীতি, অর্থনীতি, খেলা, পদ্মাসেতু, উন্নয়ন, আদালত, কৃষি ইত্যাদি বিষয়কে গুরুত্ব দিচ্ছি আমাদের অনলাইনটিতে।

দাবদাহ, শৈত্যপ্রবাহ, অনাবৃষ্টি, অতিবৃষ্টি, আন্দোলন সংগ্রাম এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতি আমাদের নিত্যদিনের সাথী। সেদিক থেকে আমরা গর্বিত পাঠকের কাছে গ্রহণযোগ্য প্রতিবেদন উপহার দিতে পেরেছি। এতে আমরা সত্যি আনন্দিত। সংকটময় সময়ে আল্লাহর অশেষ রহমত, পাঠকের ভালবাসা, সম্পাদকের দৃঢ়তা আর জনগণের পক্ষে অবস্থান খুলনা গেজেটকে সর্বস্তরের পাঠকের মধ্যে করেছে সমাদৃত।

বিগত তিন বছরে অনেক দুঃখ-বেদনা, আনন্দ-সফলতার মধ্যে আপনারা আমাদের সঙ্গে ছিলেন এবং আছেন। আমরা আশা করি, ভবিষ্যতেও আপনারা আমাদের সঙ্গে থাকবেন। পাঠকের অকৃত্রিম ভালোবাসা খুলনা গেজেটকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

এবার খুলনা গেজেট পরিবারের পক্ষ থেকে স্বল্প পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন করা হয়েছে। আজ বাদ মাগরিব প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠান। এছাড়া চতুর্থ বর্ষে পদাপর্ণ উপলক্ষে খুলনা গেজেটে থাকছে তিনব্যাপী বিশেষ আয়োজন। এতে প্রকাশিত হবে লেখক, সাংবাদিক, শুভাকাঙক্ষী ও শুভানুধ্যায়ীদের বিশেষ নিবন্ধ, প্রবন্ধ, স্মৃতিচারণ ও বিশেষ প্রতিবেদন। তাই চোখ রাখুন- খুলনা গেজেটে।

সংকটময় মুহুর্তের মধ্যেও খুলনা গেজেট এগিয়ে চলেছে নিজস্ব গতিতে। আমাদের এই চলায় যারা সহায়তা করেছেন সেই পাঠক, বিজ্ঞাপনদাতা, লেখক ও শুভানুধ্যায়ীদের অভিনন্দন। অতীতের মতো আগামী দিনগুলোতেও ‘খুলনা গেজেট’র পাশে থাকবেন সে প্রত্যাশা রইলো। ‘খুলনা গেজেট’ও সবসময় আপনাদের পাশে থাকবে সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে এবং বিনয়ের সঙ্গে।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!