খুলনা, বাংলাদেশ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১০ মে, ২০২৪

Breaking News

পাটকল শ্রমিক-বাম জোটের ১৪ জনের নাম উল্লেখ করে গাড়ি ভাঙচুরের মামলা, গ্রেপ্তার ১৩

নিজস্ব প্রতিবেদক ও ফুলবাড়িগেট প্রতিনিধি

খুলনায় গ্রেফতার হওয়া পাটকল শ্রমিক ও বাম জোটের ১৪ নেতাকর্মীর নাম উল্লেখসহ আরো  ২০০-২৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে গাড়ি ভাঙচুর ও পুলিশের কাজে বাঁধা দেওয়ার অভিযোগে মামলা করা হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) রাতে খানজাহান আলী থানায় এই মামলা দায়ের করা হয়।

এদিকে মঙ্গলবার (২০ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার হওয়া পাটকল শ্রমিক ও বাম জোটের নেতাকর্মীদের আদালতে হাজির করে পুলিশ।

আসামিরা হলেন, জনার্দন দত্ত (৪৫), মো. মোজাম্মেল হোসেন খান (৫৫), অলিয়ার রহমান (৪৮), এমএ রশিদ (৫৮), মো. মিজানুর রহমান বাবু, মো. রবিউল ইসলাম (৩৫), শেখ রবিউল ইসলাম রবি (২৬), মো. শমসের আলম (৩৯), মো. আলামিন শেখ (২৬), নওশের আলী (৫০), মো. ফারুক হোসেন(৩৫), মো. জাহাঙ্গীর সরদার (৫০), মো. সহিদুল ইসলাম (৫০), মো. আবুল হোসেন (৫০)। এর মধ্যে মামলার ২নম্বর আসামি মো. মোজাম্মেল হোসেন খান (৫৫) পলাতক দেখানো হয়েছে। বাকী ১৩ জন গ্রেপ্তার।

 

সোমবার দুপুরে খুলনা-যশোর মহাসড়কে ইস্টার্ন গেট এলাকায় অবরোধ কর্মসূচি থেকে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদের আহবায়ক অ্যাডভোকেট কুদরত-ই খুদাসহ ওই ১৪ জনকে আটক করা হয়। তবে রাত সাড়ে ১১টার দিকে কুদরত-ই খুদাকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়। এ মামলায় ১৩ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আর একজন পলাতক রয়েছে।

সিপিবি জেলা সদস্য মন্ডলির সদস্য সুতপা বেদজ্ঞ জানান, সিপিবি নেতা এস এ রশীদ, মিজানুর রহমান বাবু, বাসদ নেতা জনার্দন দত্ত নান্টু, শ্রমিক নেতা অলিয়ার রহমানসহ মোট ১৪ জনের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। আদালতে তাদের জামিনের আবেদন জানানো হচ্ছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!