খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি ও পাইকগাছা উপজেলা আ’লীগের সাবেক আহবায়ক মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলী (৭০) শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে খুলনার বাসায় অসুস্থ্ হয়ে পড়েন। দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া
হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন (ইন্নালিল্লাহি………. রাজিউন)। মরহুমের স্ত্রী ও তিন ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয় স্বজন রয়েছে। বর্ষিয়ান এই রাজনৈতিক নেতার মৃত্যুর সংবাদে জেলা ও উপজেলার রাজনৈতিক অঙ্গন সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুর আগমুহুর্ত পর্যন্ত তিনি আ’লীগের রাজনীতির সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন। ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি পাইকগাছায় অবস্থান করে করোনা ও ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় মানবিক দৃষ্টান্ত স্থাপন করেন। বর্তমানে তিনি সরদার আবু হোসেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও ফসিয়ার রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্যসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। গত ১২ জুলাই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি সর্বশেষ গত ১৪ জুলাই ইউএনও জুলিয়া সুকায়নাকে বিদায় এবং নবাগত ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর যোগদান অনুষ্ঠানে অল্প সময়ের জন্য উপস্থিত হন। এরপর ১৬ জুলাই বৃহস্পতিবার তিনি অসুস্থ্ অবস্থায় পাইকগাছা থেকে খুলনায় নিজ বাসভবনে যান। সেখানে গিয়ে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন।

এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, পাইকগাছা-কয়ারর
সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক ইউএনও জুলিয়া সুকায়না, পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, লোনাপানি কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ লতিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মিহির বরণ মন্ডল, অধ্যক্ষ মোঃ রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, সহ-সভাপতি সমিরন সাধু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান স.ম বাবর আলী ও মোঃ রশীদুজ্জামান, বিএমএ’র কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও আওয়ামীলীগ নেতা ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ, সাবেক এমপি পুত্র ও আওয়ামী লীগনেতা শেখ মনিরুল ইসলাম, আ’লীগ নেতা ইঞ্জিনিয়ার প্রেমকুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ফসিয়ার রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য ও নিউজ টুয়েন্টি ফোর টিভি চ্যানেলের সাংবাদিক তৌফিক মাহমুদ মুন্না, কৃষকলীগের এড. শেখ আঃ রশিদ, প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগের শেখ আনিছুর রহমান মুক্ত, এমএম আজিজুল হাকিম, স্বেচ্ছাসেবকলীগের তৃপ্তি রঞ্জন সেন, কাজী জাহাঙ্গীর হোসেন, ছাত্রলীগের পার্থ প্রতিম চক্রবর্তী, রায়হান পারভেজ রনি সহ আ’লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

করোনা উপসর্গ

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক

পাইকগাছা উপ‌জেলা চেয়ারম‌্যান ও জেলা আওয়ামী লী‌গের সা‌বেক সহ-সভাপ‌তি গাজী মোহাম্মদ আলী ক‌রোনা উপসর্গ নি‌য়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন) ।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে নগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থার তিনি মারা যান।

পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী জানিয়েছেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মাদ আলী শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। গতকালকে শরীরে জ্বর আসলে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ক‌রোনা সাস‌পেক‌টেড আই‌সো‌লেশন সেন্টা‌রে ভর্তি হন। সেখানে করোনা পরীক্ষার জন্য তার নমুনা নেওয়া হয়। কিছুক্ষণ আগে জানতে পারলাম তিনি খুলনার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

খুলনা গেজেট / এমবিএইচ/ এনআইআর 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!