খুলনা, বাংলাদেশ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ৩০ এপ্রিল, ২০২৪

Breaking News

  আপিল করবে না শিক্ষা মন্ত্রণালয়, বৃহস্পতিবার পর্যন্ত ছুটি থাকছে স্কুল-মাদ্রাসা
  হিট স্ট্রোকে এক সপ্তাহে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদপ্তর
  আজ তাপমাত্রা অতীতের রেকর্ড ছাড়াতে পারে, তীব্র গরমের পূর্বাভাস

পাইকগাছা আইনজীবী সমিতির সভাপতি সাত্তার ও সম্পাদক সুশান্ত

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে ১১টি পদের মধ্যে আওয়ামীলীগ সাধারন সম্পাদকের পদসহ ৮টিতে এবং বিএনপি সভাপতিসহ ৩টি পদে জয়লাভ করেছে। টানা দুইবারসহ পঞ্চমবারেরমত সভাপতি নির্বাচিত হয়েছেন পৌর বিএনপির আহবায়ক এড. জি এম আব্দুস সাত্তার। অপরদিকে সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ প্যানেল থেকে এড.সুশান্ত কুমার রায়।

বৃহস্পতিবার সকাল ১০টা হতে বেলা ২টা পর্যন্ত সমিতি মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগ প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি এড. আবুল কালাম আজাদ, যুগ্ম-সম্পাদক এড. অজিৎ কুমার সরকার, ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক এড. সরদার সুবেহ সাদিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এড. শংকর কুমার ঢালী, লাইব্রেরী সম্পাদক এড. সাইদুর রহমান মিঠু, সদস্য এড. সমরেশ চন্দ্র মন্ডল, এড. শেখ আবুল কালাম আজাদ। অপরদিকে বিএনপি প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি এড. জি এম আমজাদ হোসেন, সদস্য এড. অনাদি কৃষ্ণ মন্ডল। নির্বাচনে ৬৬ জন ভোটারের মধ্যে ৬৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনের ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট পলাশ কুমার দালাল ও সিনিয়র সহকারী জজ মোঃ সালাউদ্দিন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন এড. মোজাফফর হাসান, এড. নাসির উদ্দীন ও এড. উত্তম কুমার সানা।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!