খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাইকগাছায় পিটিয়ে কলেজ ছাত্রের কান ছেড়ার প্রতিবাদে মানববন্ধন

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় কলেজ ছাত্রতে পিটিয়ে কান ছেড়ার প্রতিবাদে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে লক্ষীখোলা কলেজিয়েটের শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

রোববার(১০ এপ্রিল) সকাল ৯টার দিকে কলেজ গেটের সামনের প্রধান সড়কে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় শিক্ষার্থীরা অভিযুক্ত সন্ত্রাসী আবু মুছা ও নুরুজ্জামান মোল্যার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

এর আগে, গত ৩ এপ্রিল পহেলা রমজানের দিন সকালে টাকা ও খাল সংক্রান্ত ব্যাপারে একটি স্ট্যাম্প নিয়ে ওই শিক্ষার্থীর পিতা সামিরুল ইসলামের সাথে স্থানীয় আঃ মজিদ মোল্যার ছেলে আবু মুছার সাথে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে হাতাহাতি শুরু হলে খবর পেয়ে শাওন ঘটনাস্থলে পৌঁছে বিতর্কের কারণ জানার চেষ্টা করলে মুছা ও নুরুজ্জামান বরফ কাটা শাবল দিয়ে তার পিঠ ও মাথা বরাবর আঘাত করে। এসময় তার কানে আঘাত লেগে একাংশ ছিড়ে রক্তক্ষরণ হতে থাকলে তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় তার কানে ১৬ টি সেলাই দেয়া হয়। ছেলেকে বেধড়ক মারপিটের বিষয়ে ওইদিনই বাবার দায়েরকৃত মামলায় থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করে।

সর্বশেষ সহপাঠীকে তুচ্ছ ঘটনায় শাবল দিয়ে পিটিয়ে কান মারাত্মক জখমের প্রতিবাদে সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে লক্ষীখোলা কলেজিয়েটের শিক্ষার্থীরা রোববার সকালে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কলেজিয়েটের শিক্ষার্থী মুশফিকুর রহমাম মুরাদ,আশরাফুজ্জামান বাবু, তৈয়েবুর রহমান কিবরিয়া, ইয়াসিন আরাফাত, রাসেলুজ্জামান,মোস্তফা রাফিদ প্রিন্স, সৌরভ কুমার ঢালী, সেফাতুল্লাহ ও রাশেদুজজামান রিজভী প্রমুখ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!