খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

পাইকগাছায় কলেজ ছাত্রের কান ছেড়ার ঘটনায় আটক ১

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় তুচ্ছ ঘটনায় বেধড়ক পিটিয়ে কলেজ ছাত্রের কান জখমের ঘটনায় আহতের পিতার দায়েরকৃত মামলায় মুছা মোল্ল্যা নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে লস্কর ইউনিয়নের লক্ষ্মীখোলা কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটেছে। আহত মোঃ শাহরিয়ার হোসেন শাওন লক্ষ্মীখোলা কলেজিয়েট স্কুলের একাদশ শ্রেনীর ১ম বর্ষের ছাত্র।

ভুক্তভোগী মোঃ শাহরিয়ার হোসেন শাওন জানান, টাকা সংক্রান্ত ব্যাপারে একটি স্ট্যাম্প নিয়ে তার পিতা সায়মুল ইসলামের সাথে স্থানীয় আঃ মজিদ মোল্লার ছেলে আবু মুছার সাথে তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায়ে হাতা-হাতি শুরু হয়।

তিনি আরও বলেন, এ খবর পেয়ে সে ঘটনাস্থলে পৌঁছে বিতর্কের কারণ জানার চেষ্টা করলে এক পর্যায়ে মুছা ও নুরুজ্জামান বরফ কাটা শাবল দিয়ে তার পিঠ ও মাথা বরাবর আঘাত করে। এসময় তার কানে আঘাত লেগে একাংশ ছিড়ে রক্তক্ষরণ হতে থাকলে তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সর্বশেষ এ ঘটনায় ওই ছাত্রের পিতা সাইমুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ আবু মুছা নামে এক জনকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউর রহমান জানান, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!