খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নড়াইলে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড, দুইজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, নড়াইল

নড়াইলে হালিমা বেগম নামের এক মহিলাকে হত্যা মামলায় একজনকে মৃত্যুদন্ড আদেশ ও দুই জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ দন্ডাদেশ প্রদান করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী এমদাদুল ইসলাম ইমদাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামীদের মধ্যে নড়াইল পৌরসভা এলাকার ভওয়াখালী এলাকার সলেমান সরদারের ছেলে মোঃ সেলিম সরদারকে মৃত্যুদন্ড এবং স্ত্রী মোছাঃ মোমেনা বেগম একই এলাকার কবির খানের ছেলে সাজ্জাদ হোসেন খানকে যাবজ্জীবন কারাদন্ড দেওয়া হয়েছে। এছাড়া ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দেওয়া হয়েছে।

আসামীদের মধ্যে যাবজ্জাীবন সাজাপ্রাপ্ত মোছাঃ মোমেনা বেগম আটক রয়েছে অপর দুই আসামী মৃত্যুদন্ডপ্রাপ্ত সেলিম সরদার ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাজ্জাদ হোসেন খান পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা যায়, অভিযুক্ত সেলিম সরদার ব্রাক ম্যানেজারের টাকা ছিনতাই করে, এই ঘটনা ভিকটিম হালিমা বেগম দেখে লোকজনকে বলে দেয়। এই ঘটনায় ক্ষিপ্ত হয়ে ২০১৪ সালে ১৭ মে সেলিম সরদার অপর দুই আসামী সাজ্জাদ হোসেন খান ও মোছাঃ মোমেনা বেগমের সহযোগিতায় হালিমা বেগমকে মাটি কাটা কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার রাতে নড়াইল সদর থানায় মামলা দায়ের হয়।

মামলার সাক্ষীদের গ্রহণ শেষে অভিযুক্ত আসামীদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় সেলিম সরদারকে মৃত্যুদন্ড এবং অপর দুই আসামী সাজ্জাদ হোসেন খান ও মোছাঃ মোমেনা বেগমকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ প্রদান করা হয়। বিজ্ঞ বিচারক আরো আদেশ দেন, পলাতক আসামী গ্রেপ্তারের পর মৃত্যুদন্ড ও সাজা কার্যকর করা হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!