খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নড়াইলে শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, নড়াইল

নড়াইলে বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম জন্ম বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার(০৫ আগষ্ট) এই উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে কোরআন খতম, বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল, শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, আলোচনা ও স্মৃতিচারণ সভা, গাছের চারা বিতরণ, মসজিদ ও মন্দিরে বিশেষ দোয়া ও প্রার্থনা আয়োজন করা হয়।

সকাল ৯ টায় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসন , জেলা পুলিশ, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয় এবং বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই উপলক্ষে আলোচনা ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু,বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সরকারি/বেসরকারি দপ্তরের কর্মকর্তা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা শেখ কামালের জীবনের বিভিন্ন দিক তুলেধরে আলোচনা এবং স্মৃতিচারণ করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!