খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নড়াইলে নৌকা ডুবি : ৫ জনের মরদেহ উদ্ধার, এখনও নিখোঁজ ১

গেজেট ডেস্ক

নড়াইলে নৌকাডুবির তৃতীয় দিন রয়েল মণ্ডল (২৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ নিয়ে নৌকাডুবির ঘটনায় পাঁচজনের মরদেহ উদ্ধার করা হলো।

তবে মাহমুদ শেখ (৪৩) নামে আরও একজন নিখোঁজ রয়েছেন। সোমবার (২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাস্থল থেকে রয়েলের মরদেহ উদ্ধার করা হয়।

সৌদি প্রবাসী রয়েল মণ্ডল কালিয়া উপজেলার বাহিরডাঙ্গা গ্রামের এনামুল মণ্ডলের ছেলে। ছুটিতে ২৫ দিন আগে সৌদি থেকে বাড়িতে আসেন।

কালিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নড়াইল ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. মাহাবুব আলম বলেন, নৌকাডুবির তৃতীয় দিন সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে আমাদের ডুবুরি দল ঘটনাস্থলের ২০০ মিটার সারাউন্ডিংয়ে নদীর তলদেশে
একটি মরদেহ শনাক্ত করে। মরদেহটি উদ্ধার করে পুলিশের দেওয়া তথ্য বিবরণী অনুযায়ী নিশ্চিত হই এটা রয়েল মণ্ডলের। আমরা নৌ-পুলিশের কাছে মরদেহটি হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, নৌকাডুবির তিন দিনে আমরা পাঁচটি মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছি। একজন নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যক্তির সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

নৌকা ডুবিতে এখন পর্যন্ত নাজমা বেগম (৩০), নাজমার ছেলে নাসিম (২), চৌকিদার লাভু (৩৫), খানজে শেখ (৫৭) ও রয়েল মণ্ডলের (২৮) মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সালামাবাদ ইউনিয়নের বাহিরডাঙ্গা ও পার বাহিরডাঙ্গা গ্রামের মধ্যবর্তী নবগঙ্গার মাঝ নদীতে নৌকাডুবির ঘটনা ঘটে। পার বাহিরডাঙ্গা গ্রামে এক আত্মীয়ের মৃত্যুর খবর শুনে ১৮ থেকে ২০ জন স্বজন ও প্রতিবেশী বাহিরডাঙ্গা গ্রাম থেকে নৌকাযোগে রওনা দেন। অতিরিক্ত যাত্রীর কারণে নবগঙ্গার মাঝনদীতে নৌকাটি ডুবে যায়। স্থানীয়দের সহায়তায় ওই রাতেই ৫ নারী ও শিশুসহ মোট ৯ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!