খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নড়াইলে চেয়ারম্যান প্রার্থী ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকে মামলা

লোহাগড়া প্রতিনিধি

নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম ও তার স্ত্রী ইসরাত জাহান সহেলীর বিরুদ্ধে দূর্নীতি দমন কমিশনে (দুদক) মামলা হয়েছে। গত ৮ নভেম্বর বিকেলে দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোশাররফ হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আবিদুল ইসলাম সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) নড়াইল সদর উপজেলার ১১ টি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আবিদুল ইসলাম ওই ইউনিয়নের পাইকড়া গ্রামের মৃত সৈয়দ আকবর আলীর ছেলে। নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য। তিনি ঢাকায় ব্যবসা করেন। গত ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করে পরাজিত হন।

দুদক সূত্রে জানা গেছে, ২০১৯ সালের একটি অভিযোগের ভিত্তিতে দুদক ২০১০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত তাদের সম্পদের অনুসন্ধান করা হয়। অনুসন্ধানে সৈয়দ আবিদুল ইসলামের ৫ কোটি ৪৫ লাখ ৫৬ হাজার টাকা এবং তার স্ত্রী ইসরাত জাহান সহেলীর ৮০ লাখ ৯৬ হাজার ২৭১ টাকা জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ থাকার তথ্য পাওয়া যায়।

দুদকের যশোর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ নাজমুচ্ছায়াদাত জানান, জ্ঞাত আয় বহির্ভূত ওই সম্পদ অর্জনের তথ্য পেয়ে তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!