খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩৫

গেজেট ডেস্ক

নড়াইলে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৪ নভেম্বর) কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের যাদবপুর ও মহিষখোলা গ্রামে দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কয়েক দফায় এ সংঘর্ষের এ ঘটনা ঘটে৷

আহতদের মধ্যে লিপন মিনা (২৪), সিদ্দিক মিনা (৬৫), শফিকুল ইসলাম (৫০) পিটুল মিনা(৩০), জামিনুর শেখ (৩৫) শাফায়াতে শেখ (৬০), সাইফুল ইসলাম (১৮), রঞ্জিনা বেগম (৫০), বুলু শেখের (৪০) নাম জানা গেছে। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য (মেম্বার) সাখাওয়াত হোসেন ও মারুফ শেখ সমর্থিত লোকজনের মধ্যে পূর্ব থেকেই দ্বন্দ্ব ছিল। মারুফ শেখের লোকজন সাখাওয়াত হোসেনের লোকজনের ব্যবহৃত নৌকা গতকাল জোর করে নিয়ে আসেন। শুক্রবার সকালে সেই নৌকা সাখাওয়াত হোসেনের লোকজন জোরপূর্বক ফিরিয়ে আনেন। এ ঘটনার জেরে জুম্মার নামাজের পর দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

জেলা পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে। পরবর্তীতে সহিংসতা এড়াতে অভিযুক্তদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় লিখিত কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!