খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নৌকা ডুবির ঘটনায় আরও একজনের লাশ উদ্ধার, অভিযান সমাপ্ত

লোহাগড়া প্রতিনিধি

কালিয়ার নবগঙ্গা নদীতে নৌকা ডুবির ঘটনায় আরও একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। মঙ্গলবার সকাল পৌনে ১০ টার দিকে উপজেলার বড়দিয়া ফেরীঘাটের দক্ষিণ পাশ থেকে ভাসমান অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়। নৌকা ডুবির ঘটনায় এ পর্যন্ত ৬ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মৃত ব্যক্তি হলেন, কালিয়ার খালেক শেখের ছেলে মাহামুদ শেখ।

৩১ ডিসেম্বর রাতে নড়াইলের কালিয়া উপজেলার নব গঙ্গা নদীতে নৌকা ডুবির ঘটনা ঘটে। দুর্ঘটনায় ১৫ জনের মধ্যে ৯ জন প্রাণে বেচে যান। ওই দিন রাতে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা। এরপর বাকি চারজনের মরদেহ উদ্ধারে অভিযান অভিযান অব্যাহত রাখে তারা।

১ জানুয়ারি বাবুপুর গ্রামের টুকু শেখে ছেলে লাবু চৌকিদার ও জোকার চর গ্রামের বদিয়ারের ছেলে খানজাহান আলী ওরফে খাজার মরদেহ উদ্ধার করা হয়। সোমবার বাহিরডাঙ্গা গ্রামের ইমামুল মন্ডলের ছেলে রয়েল মন্ডল ও সর্বশেষ মঙ্গলবার মাহামুদ শেখের লাশ উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযান সমাপ্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মাহাবুব আলম। তিনি আরও বলেন, উদ্ধার হওয়া মরদেহ আত্মীয়দের নিকট হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!