খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

মেসির ম্যানসিটি কিংবা পিএসজিতে খেলা উচিত: সাকিব

ক্রীড়া প্রতিবেদক

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান ফুটবলেরও ভক্ত। ফুটবলে তার প্রিয় তারকা মেসি।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও আর্জেন্টাইন স্ট্রাইকার লিওনেল মেসির ভক্তও বলা চলে সাকিবকে। ফুটবল নিয়ে আলোচনা উঠলেই মেসির প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় বিশ্বসেরা এ অলরাউন্ডারকে।

বুধবার তেমনই এক আলোচনায় মেসির ক্যারিয়ার নিয়ে বলতে গিয়ে সাকিব জানালেন, বার্সেলোনা ছেড়ে দেয়াই উচিত ছিল আর্জেন্টাইন স্ট্রাইকারের। শুধু তাই নয়, বার্সা ছেড়ে কোন ক্লাবে গেলে মেসির জন্য ভালো হতো সেই মতও দিয়েছেন তিনি।

বুধবার নিজের ইউটিউব চ্যানেলে দেয়া এক ভিডিওবার্তায় ভক্তদের বাছাইকৃত কিছু প্রশ্নের জবাব দিতে গিয়ে মেসির বিষয়ে নিজের অবস্থানের কথা জানান সাকিব।

হাসনাফ জারিফ নামের এক ভক্ত সাকিবকে প্রশ্ন করেন, ভক্ত হিসেবে লিওনেল মেসির ক্লাব ছাড়তে চাওয়ার ইচ্ছাকে কীভাবে দেখেছেন আপনি? ওই সময় মেসিকে নিয়ে আপনার অনুভূতি কেমন ছিল?

জবাবে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক বলেন, ‘সত্যি বলতে– মেসি বার্সেলোনা ছেড়ে যাক এটিই আমি চাইছিলাম। দলবদল করে ম্যানচেস্টার সিটি অথবা পিএসজিতে (প্যারিস সেইন্ট জার্মেই) যাক। এর কারণ হিসেবে আমি মনে করি, এ দুই ক্লাবে মেসি আরও ভালোভাবে খেলতে পারতেন। বিশেষ করে অনেক স্বাধীনতা পেতেন।’

সাকিব আরও বলেন, ‘মেসি তার ক্যারিয়ারের পড়ন্ত বিকালে আছেন।  তিনি পিএসজি বা ম্যানসিটিতে গেলে চলতি মৌসুম বা পরের মৌসুমটা আরও উপভোগ করে খেলতে পারতেন। বার্সেলোনায় এটা সম্ভব নয়। কারণ গত ৩-৪ বছর মেসির ওপর দিয়ে অনেক বেশি চাপ যাচ্ছে। কিন্তু শেষ পর্যন্ত যেহেতু তিনি বার্সাতেই থেকে গেছেন, আমি চাইব তিনি যেন শিরোপা দিয়েই বার্সেলোনা থেকে বের হন। আগামী বছর বার্সা ছাড়ুক মেসি।’

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!