খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘন হলে কঠোর ব্যবস্থা

ফুলতলা প্রতিনিধি

ভোট জনগণের অধিকার। জনগণ তার ইচ্ছা ও স্বাধীনভাবে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দিবে। এখানে কোন প্রকার ভয়ভীতি বা হুমকি দেখানোর সুযোগ নেই। নির্বাচনে প্রার্থীরা একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও শত্রু নয়। ইতোমধ্যে বিভিন্ন স্থানে আইন শৃঙ্খলা পরিপন্থি অনেক কর্মকান্ড সৃষ্টি হলেও এ কাজগুলো পরিহার করতে হবে।

সোমবার দুপুরে ফুলতলা এম এম কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা এবং আচারণ বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার এ কথা বলেন।

তিনি আরো বলেন, ফুলতলায় একটি শান্তিপূর্ণ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে আমরা বদ্ধপরিকর। নির্বাচনে কোন প্রকার আচরণ বিধি লঙ্ঘন ও আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাচন অফিসার আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন। বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহাবুর হাসান।

স্বাগত বক্তৃতা করেন জেলা নির্বাচন কর্মকর্তা এম মাজহারুল ইসলাম। উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ ইনসাদ ইবনে আমিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আফরুজ্জামান, উপজেলা নির্বাচন অফিসার শেখ জাহিদুর রহমান, রির্টানিং অফিসার মুহা. আবুল কাশেম, ফুলতলা থানার ওসি মোঃ ইলিয়াস তালুকদার, খানজাহানআলী থানার ওসি প্রবীর বিশ্বাস, ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ আবুল বাশার ও আলী আজম মোহন, দামোদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সেলিম সরদার, জামিরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল চৌধুরী বুলু ও মনিরুল ইসলাম সরদার, ইউপি সদস্য প্রার্থী শামীম সরদার, মোল্যা হেদায়েত হোসেন লিটু, এনামুল মহলদার, মহিলা সদস্য প্রার্থী মিতা পারভীন ও মিসেস কেয়া প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে ফুলতলা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে চার ইউনিয়নে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার এবং সহকারী প্রিজাইডিং অফিসারদের দিনব্যাপী কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!