খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

নায়ক শাকিবের সঙ্গে একই মঞ্চে ক্রিকেটার সাকিব

বিনোদন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। আর বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দ্বাদশ নির্বাচনে তিনি সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। ঘরের মাঠে এই মুহূর্তে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলছেও বিশ্রামে আছেন সাকিব। তবে বাংলাদেশের এই দুই তারকাকে কখনো দেখা যায়নি একমঞ্চে। অবশেষে একমঞ্চে ধরা দিলেন তারা।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে একই মঞ্চে দেখা মিলে দেশের দুই অঙিনার দুই তারকার।

কারণ হিসেবে জানা যায়, নায়ক শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নায়ক শাকিবের হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে একটি কোম্পানি রয়েছে। সেই কোম্পানির শুভেচ্ছদূতের ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়।

সংবাদ সম্মেলনে শাকিব বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি ‘টাইলক্স’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে।

ক্রিকেটার সাকিব বলেন, অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি ‘টাইলক্স’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!