খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

নারী উত্যক্তের অভিযোগে মারপিটের ঘটনায় থানায় মামলা, আটক ৩

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের বৈলতলী এলাকায় এক নারীকে মোবাইল ফোনের মাধ্যমে উত্যক্ত করার অভিযোগে বাবুল শেখ (৫০) নামের এক চা দোকানদারকে লোহার রড দিয়ে মারপিট করা হয়েছে। এ ঘটনায় ফকিরহাট মডেল থানায় একটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই নারী সহ ৩জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, রামপালের বর্ণি গ্রামের ইদ্রিস শেখের পুত্র বাবুল শেখ বেশকিছুদিন ধরে খাদিজা বেগম নামের এক নারীকে মোবাইল ফোনে উত্যক্ত করে আসছিল। এরই জের ধরে গত বুধবার (২৬ মে) দুপুরে ওই নারীর এক আত্মীয় বাড়ী পিলজংগের বৈলতলী এলাকায় আসতে বলে উক্ত বাবুল শেখকে। সেখানে সে আসার পর পূর্ব পরিকল্পতি ভাবে ৫/৬জন মিলিত হয়ে লোহার রড দিয়ে বাবুল শেখকে মারপিট করে। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় বাবুল শেখকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় আহতের বোন সালমা বেগম বাদী হয়ে ৫জনের নাম উল্ল্যেখ করে সংশ্লিষ্ট মডেল থানায় একটি মামলা করেন। যার নং-২৬,তারিখ-২৬/০৫/২০২১ইং। মামলার তিনজন আসামীকে পুলিশ আটক করেছে। আটককৃতরা হল রামপালের বর্নি এলাকার সেকেন্দার শেখের পুত্র ইমরান শেখ, জামাল হাওলাদারের স্ত্রী খাদিজা বেগম ও নাসির শেখের স্ত্রী খাদিজা। মামলার অন্য আসামীরা পলাতক রয়েছে।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মো: খায়রুল আনাম বলেন, মারপিটের অভিযোগের প্রেক্ষিতে একটি মামলা হয়েছে। মামলার তিনজন আসামীকে আটক করা হয়েছে। মামলাটি তদন্তধীন রয়েছে। সঠিক তদন্ত পূর্বক আসল রহস্য বেরিয়ে আসবে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!