খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

নারায়ণগঞ্জে ‘ডাকাত সন্দেহে’ গণপিটুনিতে নিহত ৪

গেজেট ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ‘ডাকাত সন্দেহে’ গ্রামবাসীর পিটুনিতে অন্তত চার জন মারা গেছেন। গুরুতর আহত একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ সোমবার ভোররাত ১২টার দিকে উপজেলার সাদিপুর ইউনিয়নের বাগরি গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা।

তিনি জানান, তিন জন ঘটনাস্থলে মারা গেছেন। একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে তিনি সেখানে মারা যান।

এ ছাড়াও, আহত অবস্থায় অপর একজনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম মোহাম্মদ আলী। তবে নিহতদের নাম-পরিচয় এখনো জানতে পারেনি পুলিশ।

চাইলাউ মারমা বলেন, ‘গ্রামবাসীর ভাষ্য, রাতে একদল ডাকাত তাদের গ্রামে ঢোকে। পরে সবাই ডাকাতদের পিটুনি দেয়।’

‘সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন জনের মরদেহ উদ্ধার করে’ উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আহত একজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। সে জানিয়েছে, তারা আট-দশ জন মিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। রমজান মাস হওয়ায় গ্রামের লোকজন তখন জেগে ছিলেন।’

ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে৷ পুলিশ ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান চাইলাউ মারমা।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বাগরি গ্রামের বাগরি বিলে কয়েকজন অপরিচিত ব্যক্তিকে দেখতে পান স্থানীয়রা। তাদের গতিবিধি দেখে ডাকাত বলে সন্দেহ করে। পরে স্থানীয় মসজিদের মাইকে ‘গ্রামে ডাকাত পড়েছে’ বলে ঘোষণা দিলে গ্রামবাসী বিলের সামনে জড়ো হন।

তাদের ধাওয়ায় ওই ব্যক্তিরা বিলের পানিতে ঝাঁপিয়ে পড়েন। স্থানীয়রা তাদের মধ্যে পাঁচ জনকে ধরে পিটুনি দিলে তিন জন ঘটনাস্থলে মারা যান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!