খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

নারায়ণগঞ্জে ছাত্রলীগ-যুবলীগের হামলায় আহত ছাত্রদল নেতা অনিকের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগের হামলায় গুরুতর আহত ছত্রদল নেতা অমিত হাসান অনিক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। নিহত অনিক রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা ছাত্রদলের সহ-সভাপতি এবং রূপগঞ্জের চরপাড়ায় দাইমুদ্দিন এলাকার আমীর হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি ও রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান।

রূপগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক নাহিদ হাসান জানান, তার অপরাধ তিনি প্রতিবাদ জানিয়েছেন। এই অপরাধে তাকে প্রকাশ্যে হত্যা করা হলো।

উল্লেখ্য, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে বৃহস্পতিবার ঢাকা-সিলেট মহাসড়কে মশাল মিছিল বের করে রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীরা

মিছিলের প্রায় শেষ পর্যায়ে হঠাৎ লাঠিসোটা, রামদা ও রড নিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এ সময় মোট ছয়জন আহত হয়। এতে গুরুতর আহতাবস্থায় ছাত্রদল নেতা অনিককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অনিকের মৃত্যু হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!