খুলনা, বাংলাদেশ | ২৯ বৈশাখ, ১৪৩১ | ১২ মে, ২০২৪

Breaking News

  বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
  দিনাজপুরে ট্যাংক লরির চাপায় নিহত ২
র‌্যাব ডিজির সাতক্ষীরা, টুঙ্গিপাড়া ও ওড়াকান্দি পরিদর্শন

‘নরেন্দ্র মোদী’র নিরাপত্তা বিঘ্ন সৃষ্টির পায়তারা কঠোরভাবে প্রতিহত করা হবে’

সাতক্ষীরা ও গোপালগঞ্জ প্রতিনিধি

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উৎসবে যোগ দিতে আগামী ২৬ মার্চ বাংলাদেশে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর ২৭ মার্চ তিনি আসবেন সাতক্ষীরার সুন্দরবন উপকূলবর্তী শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুরের ঐতিহাসিক যশোরেশ্বরী কালি মন্দিরে। সেখানে তিনি অল্প সময়ের জন্য পূজা অর্চনা করবেন।

রাষ্ট্রীয় অতিথি নরেন্দ্র মোদীর সাতক্ষীরা সফরের নিরাপত্তা সবকিছু পর্যবেক্ষণ করতে সোমবার (১৫ মার্চ) দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ঈশ্বরীপুরের আসেন র‌্যাবের মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন। এসময় তাঁর সাথে উপস্থিত ছিলেন, পুলিশের এসবি’র অতিরিক্ত আইজি মনিরুল ইসলাম, ডিআইজি অপারেশন হেড কোয়ার্টার এম খোরশেদ হোসাইন, সাতক্ষীরা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

এসময় যশোরেশ্বরী কালি মন্দির প্রাঙ্গনে সাংবাদিকদের মুখোমুখি র‌্যাবের মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন বলেন, এধরনের প্রত্যন্ত অঞ্চলে লাইফ টাইমে এমন অতিথি একবারই পাওয়ার সম্ভাবনা থাকে। এ অনুষ্ঠানকে সফলতার রূপ দিতে যা যা করা দরকার তার সবটা করা হবে। তবে বলে রাখা দরকার এ আয়োজনের নিরাপত্তায় সামান্য কোন বিঘ্নতা সৃষ্টির পায়তারা কোন ব্যাক্তি বা সংগঠন করার চেষ্টা করে তবে তা কঠোরভাবে প্রতিহত করা হবে। এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি মামুন বলেন, কুড়ি মিনিটের মতো অল্প সময়ের জন্য এ মাটিতে পা রাখবেন মাননীয় ভারতীয় প্রধানমন্ত্রী।

এদিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স ও কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন করেছেন র‌্যাব মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন। সোমবার বিকেলে তিনি হেলিকপ্টার যোগে টুঙ্গিপাড়া আসেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। এরপর তিনি বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। পরে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন। এরপর তিনি কাশিয়ানী উপজেলার ওড়াকান্দিতে যান এবং সেখানেও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন।

এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, ডিআইজি খোরশেদ আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট/এমএইচবি/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!