খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  ঢাকা সেনানিবাসে এএফআইপি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত

গে‌জেট ডেস্ক

নরসিংদীতে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৪ নভেম্বর) সকালে সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নেকজানপুর গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় কমপক্ষে আরও ৩০ জন আহত হন।

চারজন নিহত হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. হারুনুর রশিদ। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

জানা যায়, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনে আলোকবালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ফুটবল প্রতীকের রিপন মোল্লা ও মোরগ প্রতীকের আবু খায়ের।

এরমধ্যে সকালে রিপনের সমর্থকরা লাঠিসোটা ও অস্ত্রশস্ত্র নিয়ে আবু খায়েরের সমর্থকদের বাড়িঘরে হামলা করে। এ সময় অন্তত ৩০ জন গুরুতর আহত হয় এবং গুলিবিদ্ধ অবস্থায় নরসিংদী সদর হাসপালে নিয়ে আসার পথে তিনজন নিহত হন।

আলোকবালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য আবদুল মতিন বলেন, ‘আমি এবার নির্বাচন করছি না। আবু খায়ের এবং রিপন মোল্লা এই দুইজনই প্রতিদ্বন্দ্বিতা করছেন এই ওয়ার্ডে। আজ সকালে দলবল নিয়ে রিপনের সমর্থকরা হামলা করে মোরগ প্রতীকের আবু খায়েরের সমর্থকদের ওপর।’

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আলোকবালী ইউপির নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর সমর্থক ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ’র সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। এ দ্বন্দ্বের জেরেই আজ সকালে আসাদুল্লাহ’র সমর্থকেরা দীপুর সমর্থকদের ওপর হামলা চালায়। পরে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় গুলিবিদ্ধ হয়ে তিন জন নিহত হন। এ ছাড়া ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ৩০ জন আহত হয়।

নরসিংদী মডেল থানার ওসি সওগাতুল আলম জানিয়েছেন, হাসপাতালে তিন জনের মরদেহ পাওয়া গেছে। এ ছাড়া আহত হয়েছে বেশ কয়েকজন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!