খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নতুন ধরনের ফিটনেস পরীক্ষার মুখোমুখি সাকিবসহ ১১৩ ক্রিকেটার

পূর্বের ঘোষণা অনুযায়ী, বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ফিটনেস পরীক্ষায় ডাকা হয়েছে ক্রিকেটারদের। আগামী সোমবার থেকে হবে দুই দিন ব্যাপী এই ফিটনেস পরীক্ষা। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্ত সাকিব আল হাসানের ফিটনেস পরীক্ষা হবে প্রথম দিন প্রথম গ্রুপেই। যুক্তরাষ্ট্র থেকে আগামীকালই দেশে ফেরার কথা এই অলরাউন্ডারের।

বিসিবির টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে ফিটনেস পরীক্ষায় ডাকা হয়েছে ক্রিকেটারদের। আগামী সোমবার থেকে হবে দুই দিন ব্যাপী এই ফিটনেস পরীক্ষা। এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্ত সাকিব আল হাসানের ফিটনেস পরীক্ষা হবে প্রথম দিন প্রথম গ্রুপেই। যুক্তরাষ্ট্র থেকে আগামীকালই দেশে ফেরার কথা এই অলরাউন্ডারের।

জাতীয় দলের স্কিল ক্যাম্প, হাই পারফরম্যান্স (এইচপি) ও অনূর্ধ্ব-১৯ স্কোয়াডের ক্রিকেটাররা ফিটনেসের প্রক্রিয়াতেই আছেন বলে তাদের বাইরের ক্রিকেটারদের জন্য আয়োজন করা হচ্ছে এই ফিটনেস পরীক্ষা। কদিন আগেই এই পরীক্ষা নেওয়ার কথা জানিয়েছিল বিসিবি।

সব মিলিয়ে ১১৩ জন ক্রিকেটারকে ডাকা হয়েছে ফিটনেস পরীক্ষা দেওয়ার জন্য। এই তালিকায় নেই মাশরাফি বিন মুর্তজা। কিছুদিন আগে ফিটনেস ট্রেনিংয়ের সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন দেশের সফলতম ওয়ানডে বোলার। চোটের অবস্থা বুঝে পরবর্তীতে সিদ্ধান্ত হবে তাকে নিয়ে।

ডাক পাওয়া সবাইকে নির্ধারিত সময়ের আধ ঘণ্টা আগেই মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের ইনডোরে রিপোর্ট করতে বলা হয়েছে।

যাদের ফিটনেস পরীক্ষা হবে :

সোমবার (সকাল ১০টা থেকে ১১টা) :

সাকিব আল হাসান, জহুরুল ইসলাম, ফরহাদ রেজা, ফজলে মাহমুদ রাব্বি, রনি তালুকদার, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, অলক কাপালী, শামসুর রহমান, শহিদুল ইসলাম, জাকের আলি, মেহেদি হাসান রানা, আরাফাত সানি, রকিবুল হাসান, আরিফুল হক, রুবেল মিয়া, শাহরিয়ার নাফীস, জুনায়েদ সিদ্দিক, সোহরাওয়ার্দী শুভ, শুভাগত হোম চৌধুরি।

সোমবার (সকাল ১১টা থেকে দুপুর ১২টা) :

শুভাশিস রায়, মোহর শেখ, মো. নুরুজ্জামান, সাখাওয়াত হোসেন সাইমন, ইফতেখার সাজ্জাদ রনি, নাজমুল ইসলাম অপু, মার্শাল আইয়ুব, মোহাম্মদ আশরাফুল, সোহাগ গাজী, সঞ্জিত সাহা, মনির হোসেন খান, নূর হোসেন সাদ্দাম, সাজিদুল ইসলাম, এনামুল হক জুনিয়র, অভিষেক মিত্র, নাদিফ চৌধুরি, আব্দুল মজিদ, জিয়াউর রহমান, মুক্তার আলি, জাকির হাসান।

সোমবার (দুপুর ১২টা থেকে ১টা) :

সৈকত আলি, দেলোয়ার হোসেন, তানবীর হায়দার খান, মেহেদি মারুফ, রবিউল হক, নাসির হোসেন, তাসামুল হক, মিজানুর রহমান, সালাউদ্দিন সাকিল, নাঈম ইসলাম, নাঈম ইসলাম জুনিয়র, সালমান হোসেন, হোসেন আলি, জুবায়ের হোসেন, রাহাতুল ফেরদৌস, পিনাক ঘোষ, আল আমিন জুনিয়র, ফারদিন হোসেন, রবিউল ইসলাম রবি, সুজন হাওলাদার।

সোমবার (দুপুর ১টা থেকে ২টা) :

অমিত মজুমদার, আব্দুর রাজ্জাক, জাবিদ হোসেন, নিহাদ উজ জামান, হাবিবুর রহমান, মোহাম্মদ হাসানুজ্জামান, আবু সায়েম, সালমান হোসেন, তাইবুর রহমান, মাহমুদুল হাসান, আলাউদ্দিন বাবু, আব্দুল হালিম, শরিফউল্লাহ, মাইশুকুর রহমান, রাকিন আহমেদ, মানিক খান, ইফরান হোসেন, জয়রাজ শেখ, নাহিদুল ইসলাম, মেহরাব হোসেন জোসি।

মঙ্গলবার (সকাল ১০টা থেকে ১১টা)

আমির আহমেদ, শাকিল হোসেন, আলি আহমেদ মানিক, রায়হান উদ্দিন, শাহবাজ চোহান, মাসুম খান, টিপু সুলতান, শাহনূর রহমান, মাহমুদুল হক সেন্টু, আলিস আল ইসলাম, মাসুম খান টুটুল, জসিম উদ্দিন, মইনুল ইসলাম, মোহাম্মদ রাকিব, মইনুল ইসলাম সোহেল, সাব্বির হোসেন, রুয়েল মিয়া, তুষার ইমরান, শফিউল হায়াত, ইমরান আলি।

মঙ্গলবার (সকাল ১১টা থেকে ১২টা)

আহমেদ সাদিকুর রহমান, ইলিয়াস সানি, শাখাওয়াত হোসেন, শেনাজ আহমেদ, এনামুল হক জুনিয়র, ইমরানউজ্জামান, ইমতিয়াজ হোসেন, নাজমুল হোসেন মিলন, রাসেল আল মামুন, সাজ্জাদুল হক রিপন, আসিফ হাসান, মোহাম্মদ আজিম, আসাদুল্লাহ হিল গালিব।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!