খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

নগর কৃষক লীগের ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েলের পক্ষে খুলনা মহানগর কৃষক লীগের আহ্বায়ক এ্যাড. একেএম শাহজাহান কচির উদ্যোগে লকডাউনে কর্মহীন দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। শনিবার (৮ মে) সকাল সাড়ে ১১টায় রূপসা হাইস্কুল মাঠে এই ঈদ উপহার (খাদ্য সামগ্রী) বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাক্ষ শহিদুল হক মিন্টু।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, বর্তমান বৈশ্বিক মহামারী করোনা সংক্রমনের বিস্তার রোধে দেশব্যাপী লকডাউনে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। অনেকেই মানবেতর জীবনযাপন করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় সেসব অসহায় মানুষের পাশে রয়েছেন এবং তাদের জন্য অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। ইতিমধ্যে গতবারের ন্যায় প্রধানমন্ত্রীর দেয়া অর্থ সহায়তা অসহায় মানুষের কাছে পৌঁছেছে। সেই সাথে আমাদের খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ও তার পরিবারের লোকজন খুলনার অসহায় মানুষে পাশে দাড়িয়েছে। বিভিন্ন শ্রেণী পেশার কর্মহীন মানুষকে তারা খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনগনের সরকার। দেশের যেকোন দূর্যোগ মুহূর্তে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনগুলো জনগনের পাশে দাড়ায়। তারই ধারাবাহিকতায় আজ মহানগর কৃষকলীগ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছে। কৃষক লীগের ন্যায় বিভিন্ন সংগঠনকে মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি রাজনৈতিক সংগঠনগুলো অসহায় কর্মহীন মানুষের পাশে দাড়ালে তারা ভালভাবে বেঁচে থাকতে পারবে। তিনি সকল রাজনৈতিক ও অরাজনৈতিক সংগঠনগুলোকে অসহায় মানুষের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর কৃষক লীগের আহ্বায়ক এ্যাড. একেএম শাহজাহান কচি। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর কৃষক লীগের সদস্য কানাই রায়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মফিদুল ইসলাম টুটুল, নগর কৃষক লীগের সদস্য সচিব এবিএম আদেল মুকুল, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রশিদী রেজা, খুলনা-২ আসনের সংসদ সদস্যের ব্যাক্তিগত সহকারী ড. সাঈদুর রহমান, ৩০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মো. সিহাব উদ্দিন, বিশিষ্ট ব্যবাসায়ী ফজলুল করিম, জিএম শরিফুল আলম, নগর কৃষক লীগের সদস্য মো. আইউব আলী খান, আলমগীর মল্লিক, হ্যাপি খান রানু, ৩০নং ওয়ার্ড কৃষক লীগের সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক আবু হাসান, মোয়াজ্জেম হোসেন, হাসানুর রহমান, ইমামুল কবির বাবলু, মিন্টু মৃধা, শহিদুল ইসলাম সোহেল, সানজিদা রহমান প্রমূখ।

অনুষ্ঠানে ৩০নং ওয়ার্ডের কর্মহীন, দুস্থ ও অসহায় ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!