খুলনা, বাংলাদেশ | ২৪ বৈশাখ, ১৪৩১ | ৭ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় টি-টুয়েন্টি: জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করবে বাংলাদেশ
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

দ্রুতই নতুন ব্যাটিং পরামর্শক নিয়োগ দিবে বিসিবি

ক্রীড়া প্রতিবেদক

বাবার মৃত্যুর কারণে শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শকের পদ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন ক্রেইগ মিলান। তার সরে দাঁড়ানোতে আসন্ন সিরিজটিকে সামনে রেখে দ্রুততম সময়ের মধ্যেই নতুন পরামর্শক নিয়োগের কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

আসন্ন শ্রীলঙ্কা সফর নিয়ে এখনো লঙ্কান ক্রিকেট বোর্ড থেকে কোন সিদ্ধান্ত পায়নি টাইগার প্রশাসন। কোয়ারেন্টাইনের সময় কমানো নিয়ে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে একের পর এক বৈঠক করে গেলেও এখনো বিন্দুমাত্র আশার আলো দেখা যায়নি। তবে সফরের সিদ্ধান্ত যাই হোক না কেন প্রস্তুতি ক্যাম্পের সিদ্ধান্তে অনড় টাইগার প্রশাসন। আর সেই লক্ষ্যেই আগামীকাল ২০ সেপ্টেম্বর আবাসিক ক্যাম্পের উদ্দেশ্যে টিম হোটেলে উঠবেন টাইগাররা।

এমতাবস্থায় ক্রেইগ ব্যাটিং পরামর্শকের পদ থেকে সরে দাঁড়ানোয় নতুন পরামর্শক নিয়োগের কথা ভাবতে হচ্ছে বিসিবিকে। এবং সেটা দ্রুততম সময়ে মধ্যেই হবে বলে জানালেন বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। শনিবার (১৯ সেপ্টেম্বর) বিসিবিতে সংবাদ মাধ্যমকে তিনি এতথা জানান।

নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘উনি (ক্রেইগ মিলান) জানিয়েছেন যে বর্তমান পরিস্থিতিতে মানসিকভাবে প্রস্তুত না। সে জন্য আপাতত এই সিরিজে দায়িত্ব নেওয়া তার পক্ষে সম্ভব হচ্ছে না।এখনই কোন সিদ্ধান্ত নেওয়া আমাদের জন্য তাড়াতাড়ি হয়ে যাবে। তার বিকল্প তো দেখতে হবে, আমাদের চেষ্টা থাকবে যত তাড়াতাড়ি সম্ভব জাতীয় দলের জন্য একজন ব্যাটিং পরামর্শক নিয়োগ দেওয়া যায়।’

গত ২১ আগস্ট পারিবারিক কারণ দেখিয়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচের পদ থেকে সরে দাঁড়ান নেইল ম্যাকেঞ্জি। তিনি চলে যাওয়ার পর থেকেই নতুন কোচ দেখতে শুরু করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এক সপ্তাহ না যেতেই তার উত্তরসূরি হিসেবে ক্রেইগ মিলানকে নিয়োগ দেয় টাইগার প্রশাসন।

টিম বাংলাদেশের সঙ্গে তার শুধুই শ্রীলঙ্কা সিরিজের জন্য চুক্তি হয়েছিল। এবং বাংলাদেশের আসন্ন এই সিরিজ উপলক্ষ্যে প্রথমে তার সরাসরি নিউজিল্যান্ড থেকে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল। কিন্তু কোভিড-১৯ পরিস্থিতিতে দেশটিতে ভ্রমন সংক্রান্ত বিধি নিষেধের কারণে তাকে ও স্পিন বোলিং কোচ ডিনিয়েল ভেট্টোরিকে আগে ঢাকায় আসতে নির্দেশ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!