খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

দ্বিতীয় ম্যাচে নেপালকে হারাতে পারেনি বাংলাদেশ : সিরিজ স্বাগতিকদের

ক্রীড়া প্রতিবেদক

মুজিববর্ষ ফিফা আন্তর্জাতিক ফুটবল সিরিজ গোলশূন্য ড্রয়ে শেষ করলো বাংলাদেশ। নেপালের বিপক্ষে মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তারা গোলের দেখা পায়নি। কিন্তু অনেক চেষ্টা করেও কোনো গোলের দেখা পায়নি জামাল ভূঁইয়ার নেতৃত্বাধীন দলটি। দুই ম্যাচের সিরিজে ১-০তে ট্রফি নিজেদের করে নেয় বাংলাদেশ। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে গোলশূন্য ড্র করে নেপাল-বাংলাদেশ। গত শুক্রবার বাংলাদেশ ২-০ গোলে হারিয়েছিল দক্ষিণ এশীয় প্রতিপক্ষকে।

প্রথম ৪৫ মিনিটে দুই দলের কেউই জালের দেখা পায়নি। তবে বাংলাদেশ সুযোগ তৈরি করেছিল কয়েকটি। ২৩ মিনিটে বক্সের বাইরে থেকে সুমন রেজার বাঁ পায়ের চমৎকার শট অল্পের জন্য লক্ষ্যভেদ করেনি। ক্রসবারের কয়েক ইঞ্চি উপর দিয়ে মাঠের বাইরে চলে যায় বল।

আধঘণ্টা পার হতে দ্বিতীয় সুযোগ তৈরি করেছিল স্বাগতিকরা। ৩১ মিনিটে নাবীব নেওয়াজ জীবনের ডানপ্রান্ত থেকে বাড়ানো ক্রসে সুমনের দুর্বল ভলি সহজেই ঠেকান নেপালের গোলকিপার কিরণ চেমজং। বিরতির তিন মিনিট আগে বক্সের বাইরে থেকে রহমত মিয়ার ডান পায়ের দূরপাল্লার শট রুখে দেন অতিথি গোলকিপার।

দ্বিতীয়ার্ধে কোনও দল সেভাবে সুযোগ তৈরি করতে পারেনি। গোলমুখের সামনে কোনও ধরনের বিপদ তৈরি করতে পারেনি। তবে শেষ দিকে নেপালির খেলোয়াড়ের একটি হেড পোস্টে লেগে ফিরে গেলে বড় বাঁচা বেঁচে যায় স্বাগতিকরা।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!