খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

দৈনিক চারশ’ সুবিধাবঞ্চিতদের মাঝে মারকাজুল মুসলিমিনের ইফতার বিতরণ

ফুলবাড়িগেট প্রতিনিধি

সুবিধাবঞ্চিত জনগোষ্ঠী, ও পথচারীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে মারকাজুল মুসলিমিন ।মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকেলে নগরীর খানজাহান আলী থানার আটরা গিলাতলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকায় ৪ শতাধিক মানুষের হাতে তুলে দেয়া হয় ইফতার সামগ্রী।

মারকাজুল মুসলিমিন এর পরিচালক মুফতি রিয়াজুল ইসলাম বলেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র মাহে রমজান এর ১ম দিন থেকে শুরু হয়েছে এবং চলবে শেষ দিন পর্যন্ত। প্রতিদিন ৪ শতাধিক মানুষের হাতে ইফতার তুলে দেওয়া হয় । এছাড়া রোজাদার ব্যক্তি বিভিন্ন কারণে সময়মতো যারা বাসায় পৌঁছাতে পারেননি তাদের মাঝেও বিতরণ করা হয় ইফতার সামগ্রী। তিনি আরও বলেন, সমাজের পিছিয়ে পড়া এইসব মানুষের মুখে হাসি ফোটাতে প্রতিবারের মতো এবারও নিরলসভাবে কাজ করেছেন মারকাজুল মুসলিমিন । সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত।তিনি বলেন, মারকাজুল মুসলিমিন এর মতো সমাজ বা রাষ্ট্রের বিভিন্ন প্রতিষ্ঠানগুলো তাদের সামর্থ অনুযায়ী সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে এগিয়ে এলে এই মানুষগুলোর মুখেও হাসি ফুটবে। তারাও ধনী-গরিব ভেদাভেদ ভুলে সমাজের বিত্তবানদের সঙ্গে বসে একই কাতারে ইফতার করতে পারবে।

মারকাজুল মুসলিমিন সূত্রে জানা গেছে, খুলনার দিঘলিয়া উপজেলা, তেরখাদা, ফুলতলাসহ বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হয়। এর আগে মারকাজুল মুসলিমিন করোনাকালীন সময়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করে। শীতবস্ত্র বিতরন , মারকাজুল মুসলিমিন নামক মাদরাসার সকল শাখাতে গরিব শিক্ষার্থীদের বিনামুল্যে থাকা খাওয়া সহ লেখাপড়ার ব্যাবস্থা , এছাড়াও করোনা আক্রান্ত ব্যক্তিদের নিজ খরচে বিভিন্ন হাসপাতালে পৌঁছে দেওয়া, বিনামূল্যে মৃত ব্যক্তিদের গোসল ও দাফনের মতো মানবিক কাজও করে মারকাজুল মুসলিমিন ।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!