খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

‘দুর্ভাগ্য’ সঙ্গী বাংলাদেশের, বড় লিডে চোখ উইন্ডিজের

ক্রীড়া প্রতিবেদক

অ্যান্টিগা টেস্টের প্রথম দিনের ‘দুর্ভাগ্য’ দ্বিতীয় দিনেও টেনে এনেছে বাংলাদেশ। এদিনও প্রথম সেশনে চলেছে ক্যাচ মিসের মহড়া, ব্যাটসম্যানের ব্যাটে বল লাগলেও সেটা না বুঝতে পারার অক্ষমতাও ফের একবার পুড়িয়েছে টাইগারদের। দ্বিতীয় দিনের প্রথম সেশনে বাংলাদেশের প্রথম ইনিংসের সংগ্রহ পেরিয়ে এখন বড় লিডে চোখ স্বাগতিক উইন্ডিজের। ২ উইকেটে ৯৫ রান নিয়ে দিন শুরু করা উইন্ডিজ দ্বিতীয় দিনের প্রথম সেশন শেষে স্কোরবোর্ডে তুলেছে ৩ উইকেটে ১৫৯ রান, লিড ৫৬।

প্রথম সেশনে বাংলাদেশের একমাত্র সাফল্য এসেছে অধিনায়ক সাকিব আল হাসানের হাত ধরে। ৬৩ ওভারের শেষ বলে তার আর্ম বলে পরাস্ত হয়ে ফিরেছেন এনক্রুমাহ বনার। অবশ্য এর আগে ৫৮তম ওভারে খালেদের বলে স্লিপে শান্তর ব্যর্থতায় একবার জীবন পেয়েছিলেন তিনি। তার আগে এবাদত হোসেনের করা ৫৩তম ওভারের শেষ বলে তার ব্যাটের কানায় লেগে বল ঠাঁই পেয়েছিল উইকেটরক্ষক নুরুল হাসানের গ্লাভসে। তবে সেই এজ কেউ বুঝতে না পারায় তখনও একবার জীবন পেয়েছিলেন বনার।

দুই জীবন পেয়েও বনার তার ইনিংস খুব বড় করতে পারেননি, সাকিবের বলে ফেরার আগে করেছিলেন ৩৩ রান। তবে অপরপ্রান্তে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক ক্রেইগ ব্রাথওয়েট ঠিকই দায়িত্বশীল ব্যাটিংয়ে সচল রেখেছেন রানের চাকা, পৌঁছে গেছেন ব্যক্তিগত শতকের দ্বারপ্রান্তে।

প্রথম সেশন শেষে ব্রাথওয়েট অপরাজিত আছেন ৭৫ রানে। ক্রিজে তার সঙ্গী জার্মেইন ব্ল্যাকউড ব্যাট করছেন ৪৩ বল থেকে ৯ রান নিয়ে।

এর আগে প্রথম ইনিংসে ব্যাটিং বিপর্যয়ের পর সাকিবের ফিফটিতে ভর করে ১০৩ রান করেছিল বাংলাদেশ। জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশের ফিল্ডিং ব্যর্থতায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ প্রথম দিনেই বাংলাদেশের সংগ্রহের হাতছোঁয়া দূরত্বে চলে গিয়েছিল।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!