খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
  নির্বাচনে বিদেশি শক্তির প্রভাব অনুভব করেনি আওয়ামী লীগ : কাদের

দুর্বৃত্তের দেয়া আগুনে ভস্মিভূত নৌকার নির্বাচনী অফিস

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ আংশিক) আসনের নেীক প্রতীকের দু’টি নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জানুয়ারী) ভোর রাত ২ টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জে এঘটনা ঘটে।

আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস ও পার্শ্ববর্তী দু’টি ব্যবসা প্রতিষ্ঠান।

কালিগঞ্জ উপজেলা যুবলীগের সাবেক সহসভাপতি ও নৌকার নির্বাচনী অফিসের তত্ত্বাবধায়ক সুলতান আহমেদ (৪৮) জানান, শনিবার ভোর রাত ২ টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা থানার পাশে অবস্থিত নৌকার নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। আগুন জ্বলতে দেখে স্থানীয়রা নেভানোর চেষ্টার পাশাপাশি কালিগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেন।

কালিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার আগেই অফিসের আসবাবপত্র ও অন্যান্য সরঞ্জামাদি ভস্মিভূত হয়ে যায়। অগ্নিকান্ডে রাজ টেলিকম ও এশিয়া স্টীল এন্ড থাই এ্যালূমিনিয়াম নামের পাশ্ববর্তী দু’টি ব্যবসা প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। এ সময় পাশের একটি বাড়ির আংশিক পুড়ে গেছে।

এদিকে খবর পেয়ে সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী এসএম আতাউল হক দোলন, প্রার্থীর নির্বাচনী পরিচালনা কমিটির সদস্যসচিব শেখ এজাজ আহম্মেদ স্বপন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাশিমাড়ি ইউপির চেয়ারম্যান গাজী আনিছুজ্জামান আনিচ, কুশুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্যাহ, মথুরেশপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমসহ কালিগঞ্জ ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ শনিবার বেলা ১২ টার দিকে ঘটনাস্থলে যান।

এসময় এসএম আতাউল হক দোলন বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত জেনে তার অন্যতম নির্বাচনী প্রতিদ্বন্দ্বি বিএনএম এর নোঙ্গর প্রতীকের প্রার্থী এইচএম গোলাম রেজার ইন্ধনে নৌকা প্রতীকের নির্বাচনী অফিস আগুন দিয়ে পোড়ানো হয়েছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও দোষীদের শাস্তি দাবি করে তিনি ভয়ভীতির তোয়াক্কা না করে ৭ জানুয়ারীর দলে দলে ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানান।

এর আগে নৌকা প্রতীকের প্রার্থী ও দালীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান বলেন, অগ্নিকান্ডের ঘটনা সুষ্ঠু তদন্ত করা হবে এবং দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনের পূর্বমুহূর্তে সকলকে শান্ত থাকার জন্য অনুরোধ জানান এই পুলিশ কর্মকর্তা।

এবিষয়ে জানার জন্য নোঙ্গর প্রতীকের প্রার্থী এইচএম গোলাম রেজার ব্যবহৃত মোবাইলে কয়েকবার
ফোন করলেও তিনি রিসিভ করেন নি।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!