খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
কেএমপি কমিশনারের শোক

রূপসায় সড়ক দুর্ঘটনায় এসবি’র এএসআই নিহত

রূপসা প্রতিনিধি

খুলনা-মোংলা মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল চালক সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন (৩৮) নিহত হয়েছেন। এ ঘটনায় আরেক আরোহী শফিকুল ইসলাম গুরুতর আহত হয়েছে। সোমবার (১৮ এপ্রিল) বিকেল পৌনে ৫টার দিকে রূপসা উপজেলার ইলাইপুর মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক বাসটি জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। নিহত নাসিম উদ্দিন খুলনার বটিয়াঘাটার বিরাট কালবুনিয়া গ্রামের মো. আব্দুল ওয়াদুদ মোল্যার ছেলে।

এদিকে রুপসা উপজেলার ইলাইপুর মোড়ে খুলনা মেট্রোপলিটন পুলিশ, খুলনার সিটি স্পেশাল ব্রাঞ্চে কর্মরত পুলিশ সদস্য এএসআই মো নাসিম উদ্দিন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে খুলনা সিটি মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ায় শোক প্রকাশ করেছেন কেএমপি’র পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা। তিনি সিটি স্পেশাল ব্রাঞ্চে কর্মরত এএসআই (নিঃ) মোঃ নাসিম উদ্দিনের অকাল মৃত্যুতে গভীর শোক ও আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকেল পৌনে ৫টার দিকে খুলনা সিটি এসবির এএসআই নাসিম উদ্দিন তার সঙ্গী শফিকুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলযোগে (খুলনা-হ ১১-৭৩৮৪) বটিয়াঘাটার বাইনতলা থেকে রূপসার দিকে যাচ্ছিলেন।

এ সময় খুলনা-মোংলা মহাসড়কে মোটরসাইকেলটি উঠলে মোংলা থেকে রূপসাগামী জোতি পরিবহন নামে যাত্রীবাহী বাসের (ঢাকা মোট্রো-জ ১১-১৯৮০) সঙ্গে ধাক্কা লাগে। সঙ্গে সঙ্গে মোটরসাইকেল চালক নাসিম ও আরোহী শফিকুল ইসলাম ছিটকে রাস্তার ওপর পড়ে রক্তাক্ত জখম হয় এবং মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে চ্যাসিসের সাথে আটকে যায়।

ওই অবস্থায় বাস চালক মোটরসাইকেলটি চ্যাসিসে বাঁধিয়ে চালিয়ে রূপসা বাস স্ট্যান্ডে চলে আসে। পরে খবর পেয়ে পূর্ব রূপসা বাস স্ট্যান্ড ফাঁড়ির পুলিশ বাস স্ট্যান্ড থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার এবং ঘাতক বাসটিকে জব্দ করে।

রুপসা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সর্দার মোশারফ হোসেন বলেন, আহতদের প্রথমে খুলনার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে নাজিম উদ্দিনকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!