খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

দুই গ্রুপে সংঘর্ষে নিহত ও আহতের ঘটনায় পৃথক দুই মামলা, আটক ৭

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পান্না মোল্লা নিহত ও ৬ পুলিশসহ ২৫ জন আহতের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। ঘটনার ২৪ ঘন্টা পরে সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিহতের ছেলে মামুন মোল্লা বাদী হয়ে ২০ জনের নাম উল্লেখসহ ৪০-৫০ অজ্ঞাতনামা আসামি দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। অপরদিকে মোল্লাহাট থানার উপ-পরিদর্শক মাসুম বিল্লাহ বাদী হয়ে পুলিশ আহতের ঘটনায় একটি মামলা দায়ের করেছে।

হত্যা মামলায় মোল্লাকুল এলাকার শাহজাহান খাকি, লতিফা বেগমসহ তিনজনকে আটক করেছে পুলিশ। পুলিশ আহতের মামলায় ৫জনকে আটক করা হয়েছে।

এদিকে ময়নাতদন্ত শেষে সোমবার রাতে সংঘর্ষে নিহত মোল্লারকুল এলাকার মৃত তৈয়ব মোল্লার ছেলে পান্না মোল্লার নামাজে জানাজা সম্পন্ন হয়েছে। এলাকায় এখনও থমথমে পরিবেশ বিরাজ করছে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় এখনও পুলিশ মোতায়েন রয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আশরাফুল আলম বলেন, হত্যা ও পুলিশের উপর হামলার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। দুই মামলায় ৭জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মোল্লারকুল এলাকায় লায়েক কাজী ও শাহজাহান খাকি‘র গ্রুপের মধ্যে এই সংঘর্ষে এক ব্যক্তি নিহত এবং ৬ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!