খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

দুইদিন পর বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি চালু

বেনাপোল প্রতিনিধি

টানা দুইদিন বন্ধ থাকার পর আজ বুধবার (১০ মে) সকাল থেকে বেনাপোল স্থলবন্দরে পুনরায় আমদানি-রপ্তানি বাণিজ্য শুরু হয়েছে।

কাস্টমস সূত্র জানায়, টানা দুইদিন বন্ধ থাকার পর আজ সকাল থেকে বেনাপোল স্থলবন্দরে পুনরায় আমদানি-রপ্তানি বাণিজ্য শুরু হয়েছে।

বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক আব্দুল জলিল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ সকাল থেকে পুনরায় সচল হয়েছে আমদানি-রপ্তানি বাণিজ্য। বন্দরে যেসব পণ্য প্রবেশ করছে তা দ্রুত ডেলিভারি ও লোড আনলোডের নির্দেশ দেওয়া হয়েছে। পণ্যজট কমাতে প্রয়োজনে অতিরিক্ত সময় কাজ করবে বন্দরের কর্মকর্তা-কর্মচারীরা।

ভারতের পেট্রাপোল সিএন্ডএফ এজেন্টস স্টাফ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কার্তিক চক্রবর্তী জানান, ভারতের পেট্রাপোল বন্দর পরিদর্শনে কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার নিরাপত্তা নিশ্চিত করার লক্ষে গত সোমবার ও মঙ্গলবার দু‘দিন আমদানি-রপ্তানি বন্ধ ছিল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’র বনগাঁ মহকুমা সহ পেট্রাপোল বন্দর পরিদর্শন শেষ হওয়ায় আজ সকাল থেকে পুনরায় শুরু হয়েছে আমদানি-রপ্তানি কার্যক্রম।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের এসোসিয়েশনের সাধারন সম্পাদক সাজেদুর জানান, ভারতের কেন্দ্রীয় সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গতকাল পেট্রাপোল থানা ও প্যাসেঞ্জার টার্মিনাল উদ্বোধন উপলক্ষে বনগাঁর পেট্রাপোল বন্দরে আসেন। এ উপলক্ষে বন্দরে ২ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ছিল। আজ সকাল থেকে পুনরায় আমদানি-রপ্তানি বাণিজ্য শুরু হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!