খুলনা, বাংলাদেশ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ১১ মে, ২০২৪

Breaking News

  প্রবীণ রাজনীতিক হায়দার আকবর খান রনো আর নেই

দীর্ঘ ছয় বছরের বিরতি শেষে ফের সজল-শশীর নাটক

বিনোদন ডেস্ক

দীর্ঘ ছয় বছরের বিরতি শেষে ফের একসঙ্গে টিভি নাটকে সমান্তরালে অভিনয় করছেন আবদুন নূর সজল ও শারমিন জোহা শশী। প্রায় কাছাকাছি সময়েই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন এই দুই অভিনয়শিল্পী।

শশী সিনেমা দিয়ে এবং সজল মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। অভিনয়ের ধারাবাহিকতায় এই দুজনই এখন জনপ্রিয় অভিনয়শিল্পী। দীর্ঘ সময় পর আবারো একসঙ্গে টেলিফিল্মে অভিনয় করেছেন তারা। এটির নাম ‘তুমি আমি মুহূর্ত’। মুসাফির রনির রচনা ও পরিচালনায় টেলিফিল্মটি ২৫ সেপ্টেম্বর রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙায় প্রচার হবে।

এতে অভিনয় প্রসঙ্গে শশী বলেন, ‘টেলিফিল্মটির গল্প বেশ ভালো। এখানে আমার চরিত্রটিও আকর্ষণীয়। তাছাড়া সজল ভাইয়ের সঙ্গেও অনেক দিন কাজ করা হয় না। এতে অভিনয় উপভোগ করেছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’

সজল বলেন, মাঝে ৬ বছর এমনিতেই একসঙ্গে কাজ করা হয়নি। রোমান্টিক ঘরানার গল্পের এই টেলিফিল্মটিতে অভিনয় করে ভালো লাগছে। নির্মাতা বেশ যত্ন দিয়েই নাটকটি নির্মাণ করেছেন। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

অন্যদিকে এই দুই অভিনয়শিল্পীই এখন নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। শশী শুধু নাটকে অভিনয় করলেও সজল সিনেমাতেও অভিনয় করছেন। নাদের চৌধুরীর পরিচালনায় তার অভিনীত ‘ জিন’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!