খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

দিঘলিয়ায় নানা কর্মসূচিতে বিজয় দিবস পালিত

দিঘলিয়া প্রতিনিধি 

খুলনার দিঘলিয়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচিতে পালিত হয়েছে ৪৯ তম মহান বিজয় দিবস। আজ বুধবার ১৬ ডিসেম্বর বিজয় দিবসের পূর্বাহ্নে আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে উপজেলা চত্তরে শহীদ স্মৃতি সৌধ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী ও জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলমের নেতৃত্বে প্রথমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয় দিবসের আলোচনা সভা ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের সন্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলীমুজ্জামান মিলন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়না, দিঘলিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আহসানউল্লাহ চৌধুরী, খুলনা জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্যা আকরাম হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোঃ কামরুজ্জামান বাচ্চু, সুধীজন এস এম গোলাম রহমান প্রমুখ।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!