খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

দাদা ম্যাচ ফ্যাক্টরিতে যুবক হত্যা, প্রধান আসামীসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

খুলনার বন্ধ থাকা দাদা ম্যাচ ফ্যাক্টরিতে স্বপন ব্যাপারী (৩০) হত্যা মামলার প্রধান আসামিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। বুধবার (১২ এপ্রিল) দুপুরে সদর দপ্তর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে র‍্যাব-৬ এর খুলনার অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মো. মোসতাক আহমেদ এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, মামলার প্রধান আসামি হোসেন ও কাদের জোয়াদ্দার রাজু।

র‍্যাব জানায়, নিহত স্বপন এবং এলাকার চোর চক্রের সদস্য আসামি হোসেন, রাজু, মিজান ও রানা দীর্ঘদিন ধরে দাদা ফ্যাক্টরির ভেতর বিভিন্ন মালামাল চুরি করে ভাঙারির দোকানে বিক্রি করে মোটা অঙ্কের টাকা উপার্জন করে আসছিল। চোর চক্রের সদস্যদের ভেতরে টাকা পয়সা নিয়ে বনিবনা না হওয়ায় তাদের সঙ্গে স্বপনের বিরোধ সৃষ্টি হয়। গত ১০ এপ্রিল আসামিরা বিভিন্ন জায়গা থেকে চাপাতি, ছুরি নিয়ে দাদা ম্যাচ ফ্যাক্টরিতে আসে। ওইদিন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফ্যাক্টরির ভেতরে পূর্ব পরিকল্পিতভাবে হোসেন প্রথমে স্বপনকে ধারালো চাপাতি দিয়ে কাঁধে কোপ দেয়। পরে আসামি মিজান স্বপনের শরীরে আরও ৪ থেকে ৫টি কোপ দেয়। মৃত্যু নিশ্চিত করতে আসামি রানা স্বপনের দুই পায়ের রগ কেটে দেয়। মৃত্যু নিশ্চিত হলে আসামিরা পালিয়ে যায় এবং দেশত্যাগের পরিকল্পনা করে। পরে নিহত স্বপনের ভাই বাদী হয়ে খুলনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ ঘটনায় বুধবার র‍্যাব সদস্যরা অভিযান চালিয়ে বাগেরহাটের রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র এলাকা থেকে স্বপন হত্যা মামলার প্রধান আসামি হোসেনকে গ্রেপ্তার করে। এর আগের দিন ১১ এপ্রিল একই মামলার আসামি কাদের জোয়াদ্দার রাজুকে গ্রেপ্তার করে র‍্যাব।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!