খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

দাকোপ সমিতির সভাপতি ড. রজিকুল; সাঃ সম্পাদক এড. অসীম

গেজেট ডেস্ক

দাকোপ সমিতিতে ড. শেখ মোঃ রজিকুল ইসলাম সভাপতি ও এড. অসীম কুমার বৈদ্যকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার বিকালে উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরি মিলনায়তনে আহ্বায়ক কমিটি আয়োজনে কমিটি ঘোষণা, আলোচনা সভা, সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এস এম নূরুল ইসলামের সভাপতিত্বে ও এড. অসীম কুমার বৈদ্য ও নারায়ণ চন্দ্র মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক গৌরাঙ্গ নন্দী। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে অধ্যক্ষ শ্যামল রায় ও অধ্যক্ষ অসীম কুমার থানদার। অনুষ্ঠানে প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ সুখেন্দু শেখর গায়েনকে সম্মাননা প্রদান করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি ডাঃ গৌতম রায়, ডাঃ কৃষ্ণপদ রায়, এস এম নূরুল ইসলাম, প্রকৌশলী মোঃ মিজানুর রহমান, ড. তুহিন রায়, যুগ্ম সম্পাদক নারায়ণ চন্দ্র মন্ডল, সুশান্ত কুমার রায়, কোষাধ্যক্ষ প্রাণকৃষ্ণ মন্ডল, সাংগঠিক সম্পাদক তাপস জোয়ার্দার, সহ সাংগঠনিক সম্পাদক অরুপ গায়েন, দপ্তর সম্পাদক স্বপন রায়, সহ দপ্তর সম্পাদক মোঃ শহিদুল গাজী, প্রচার সম্পাদক উত্তম মন্ডল, সহ প্রচার সম্পাদক নিতীশ চন্দ্র রায়, সাংস্কৃতিক সম্পাদক স্বর্ণকমল রায়, সহ সাংস্কৃতিক সম্পাদক অনুপ রায়, আইন বিষয়ক সম্পাদক এড. সন্ধ্যা গাইন, সহ আইন বিষয়ক সম্পাদক এড. সুভদ্রা সরকার, মহিলা বিষয়ক সম্পাদক বীণা রায়, সহ মহিলা বিষয়ক সম্পাদক পাতা রাণী রায়, মিনা কবিরাজ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ ফয়সাল আবেদীন, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সৌরভ বিশ্বাস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সুরঞ্জন রায়, সহ শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মানস রায়, সমাজ কল্যাণ সম্পাদক বিধান বিশ্বাস, সহ সমাজ কল্যাণ সম্পাদক লিকু হালদার, পরিবেশ বিষয়ক সম্পাদক সুপ্রভাত মন্ডল সংগ্রাম, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক কল্পনা রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুকুল রায়, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আজিজুর রহমান, কার্যকরী সদস্য কিংশুক রায়, এড. রুহুল আমিন,ধ্রুবশংকর রায়, হিরন্ময় মন্ডল, গাজী আমির হোসেন, ডাঃ চিত্তরঞ্জন বাছাড়, ডাঃ মৌসূমী সাহা, ডাঃ বিশ্বজিৎ সরকার, ডাঃ অনিরুদ্ধ সরদার, ডাঃ মৃণাল কান্তি সানা, সঞ্জয় সানা, দেবাশীষ রায়, কানাই মন্ডল, কমলেশ রায়, বিপ্লব সরদার, তুষার কান্তি রায়, তুফান রায় ও সুরেশ বৈরাগী। অনুষ্ঠানের শেষ পর্বে দাকোপের শিল্পী কলাকুশলীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা পরিবেশিত হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!