খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরের জয়দেবপুরে মালবাহী ট্রেনে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, আহত অন্তত ৫০
  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

তিন পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক

সাউথ আফ্রিকা বাদ পড়ায় এই ম্যাচে যারা জয় পাবে তাই সরাসরি সেমিফাইনালে খেলার সুযোগ পাবে। এমন সমীকরণের ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। এদিন একাদশে তিনটি পরিবর্তন এনেছে বাংলাদেশ।

পাকিস্তানের বিপক্ষে একাদশে জায়গা পাননি হাসান মাহমুদ, শরিফুল ইসলাম এবং ইয়াসির আলি রাব্বি। তাদের তিনজনের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার, নাসুম আহমেদ এবং এবাদত হোসেন চৌধুরি।

দক্ষিণ আফ্রিকার বিদায়ে এই ম্যাচটা অঘোষিত কোয়ার্টার ফাইনালে পরিণত হয়েছে।

বাংলাদেশ এবং পাকিস্তান দুই দলই জিতেছে দুটি করে ম্যাচ। দু’দলেরই অর্জন চার পয়েন্ট করে। সুতরাং যে জিতবে কোন হিসাব-নিকাশ ছাড়াই তাদের সেমিফাইনাল নিশ্চিত।

এই ম্যাচে টস জিতেছেন অধিনায়ক সাকিব আল হাসান। নিয়েছেন ব্যাট করার সিদ্ধান্ত। কারণ হিসেবে জানিয়েছেন উইকেটের প্রকৃতির কথা। বললেন, ‘আমরা আগে ব্যাট করব। শুষ্ক উইকেট মনে হচ্ছে। বোর্ডে রান রেখে আমরা সেটা রক্ষা করতে চাই। খেলাটার গুরুত্ব আমরা জানি। আমাদের ভালো খেলতে হবে।’

পাকিস্তান এই ম্যাচে এসেছে টানা দুই ম্যাচ জেতার আত্মবিশ্বাস নিয়ে। সেটা ধরে রেখেই আজকের ম্যাচ জিততে চায় বাবর আজমের দল। বাবরের কথা, ‘জয় সবসময়ই আপনাকে আত্মবিশ্বাস দেয়। সেই ম্যাচে হারিস মোমেন্টামটা ঠিক করে দিয়েছিল, ইফতিখার আর শাদাব সেটা শেষ করেছিল। আমরা এই ম্যাচের জন্য মুখিয়ে আছি।’

বাংলাদেশ: লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ এবং এবাদত হোসেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!