খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

তালায় লকডাউন উপেক্ষা করে বিয়ের অনুষ্ঠান, কনের পিতার অর্থদন্ড

সাতক্ষীরা প্রতিনিধি

দেশব্যাপী চলমান কঠোর লকডাউনকে উপেক্ষা করে সাতক্ষীরার তালায় বিয়ের অনুষ্ঠান করায় কনের পিতাকে অর্থদন্ড দেওয়া হয়েছে। তালা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিফ-উল-হাসান’র নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার রাতে বিয়ের অনুষ্ঠানে অভিযান পরিচালনা করে এই দন্ডাদেশ প্রদান করেন। অভিযানে তালা থানার ওসি মোঃ মেহেদী রাসেল এর নেতৃত্বে কয়েকজন পুলিশ সদস্য অংশগ্রহণ করে।

তালা থানার ওসি মোঃ মেহেদী রাসেল জানান, সাতক্ষীরার তালার চরগ্রামের তরুন পালের মেয়ে লাবনী পালের সাথে ঢাকায় চাকরিরত যশোরের মনিরামপুর উপজেলার এক ছেলের বিয়ে ঠিক হয়। বৃহস্পতিবার (১ জুলাই) রাতে কনের পিতার বাড়ি তালার চরগ্রামে অনুষ্ঠানের মধ্য দিয়ে সেই বিয়ে সম্পন্ন করা হচ্ছিল। দেশব্যপী চলমান কঠোর লকডাউন উপেক্ষা করে বিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে এমন খবর পেয়ে রাত ৯টার দিকে চরগ্রামে কনের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়।

পুলিশ এবং ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে বরসহ অনেকেই অনুষ্ঠান থেকে সরে যান। এসময় বিয়ের অনুষ্ঠান বন্ধসহ কনের পিতা তরুন পালকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। তালা থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারিফ-উল-হাসান এই ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ তারিফ-উল-হাসান জানান, ঘটনাস্থল গিয়ে বিয়ের অনুষ্ঠান বন্ধসহ কনের পিতা তরুন পালকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। অনুষ্ঠান বন্ধ নিশ্চিত করতে রাতে সেখানে আবারও লোক পাঠানো হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!