খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

তারুণ্যনির্ভর দল নিয়ে পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর এবার পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ। স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী পাকিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি দিয়ে শুক্রবার (১৯ নভেম্বর) মাঠে গড়াচ্ছে এশিয়ার দুই দলের দ্বিপাক্ষিক লড়াই।

বিশ্বকাপের সুপার টুয়েলভে টানা পাঁচ ম্যাচ হেরে কোণঠাসা বাংলাদেশ এই সিরিজে খেলবে তারুণ্যনির্ভর দল নিয়ে। তবে মিরপুরে সর্বশেষ দুই টি-টোয়েন্টি সিরিজের সাফল্য প্রেরণা যোগাতে পারে স্বাগতিকদের। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের মত পাকিস্তান সিরিজের সবগুলো ম্যাচও মিরপুরে অনুষ্ঠিত হবে।

যদিও পাকিস্তান দল আছে দারুণ ফর্মে। সুপার টুয়েলভে অপরাজিত থেকে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে অল্পের জন্য হেরে যায় বাবর আজমের দল। জয়ের ধারায় ফিরতে মরিয়া পাকিস্তান বাংলাদেশকে হারাতে তাই মুখিয়ে থাকবে।

পাকিস্তান ইতোমধ্যে এই ম্যাচের জন্য ১২ জন খেলোয়াড়ের তালিকা প্রকাশ করেছে। তাতে তারুণ্যের সাথে প্রাধান্য পেয়েছে অভিজ্ঞতাও। বাংলাদেশকে অবশ্য তারুণ্যেই আস্থা রাখতে হচ্ছে।

বিশ্বকাপের ধাক্কা কাটাতে মরিয়া উড়তে থাকা পাকিস্তান। ফাইল ছবি
সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম দলে নেই, বাদ পড়েছেন লিটন দাস ও সৌম্য সরকার। তাদের ঘাটতি ঘোচাতে দলে ফিরছেন নাজমুল হোসেন শান্ত। সাইফ হাসান ও ইয়াসির আলী চৌধুরীর অভিষেকও প্রায় চূড়ান্ত।

‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। ম্যাচটি টিভি পর্দায় উপভোগ করার পাশাপাশি করোনাকালে প্রথমবারের মত মাঠে বসেও খেলা দেখতে পারবেন সমর্থকরা।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

পাকিস্তানের ১২ সদস্যের দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), ফখর জামান, হায়দার আলী, হ্যারিস রউফ, হাসান আলী, খুশদিল শাহ, মোহাম্মদ নাওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও শোয়েব মালিক।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!