খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ডিজিটাল এ্যাওয়ার্ড পাওয়ায় খুলনা জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক

খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন ই-গভর্নেন্স (নাগরিক সেবায় বিশেষ অবদান) ক্যাটাগরিতে ‘ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০’ পুরস্কার প্রাপ্ত হওয়ায় জেলা প্রশাসকের কার্যালয়, খুলনার ‘গোপনীয় শাখা’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

‘যদিও মানছি দূরত্ব, তবুও আছি সংযুক্ত’- এ প্রতিপাদ্য সামনে রেখে ‘৪র্থ ডিজিটাল বাংলাদেশ দিবস ২০২০’ উপলক্ষে আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের বিসিসি অডিটোরিয়ামে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এনএম জিয়াউল আলম এর নিকট থেকে খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন পিএএ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিতে বিশেষ অবদানের জন্য ই-গভর্ণেন্স (নাগরিক সেবায় বিশেষ অবদান) ক্যাটাগরিতে “ডিজিটাল ওয়ার্ল্ড ২০২০” পুরস্কার পেয়েছেন। তাঁর এ পুরস্কার প্রাপ্তিতে জেলা প্রশাসকের কার্যালয়, খুলনার ‘গোপনীয় শাখা’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ইউসুপ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো: সাদিকুর রহমান খান, নেজারত ডেপুটি কালেক্টরেট এস. এম. রাসেল ইসলাম নূর, গোপনীয় শাখার সহকারী কমিশনার তকী ফয়সাল তালুকদার, জেলা প্রশাসকের ব্যক্তিগত সহকারী সেখ মো: হুমায়ুন কবীর ও গোপনীয় সহকারী মো. মেসবাহ উদ্দীন। সূত্র : খবর বিজ্ঞপ্তি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!