খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে খুলনার সংবাদকর্মীদের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেছেন খুলনার কর্মরত সংবাদকর্মীরা। বুধবার (২৫ নভেম্বর) সকালে খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির নবনির্বাচিত কোষাধ্যক্ষ এমডি আসীমের নেতৃত্বে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার রিপোর্টার ও ক্যামেরাম্যান যৌথভাবে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় গোপালগঞ্জ জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বিএম মাহমুদ হক, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সাবেক কোষাধ্যক্ষ ইয়াছিন আরাফাত রুমি, এসএ টিভির খুলনা প্রতিনিধি রকিবুল ইসলাম মতি, চ্যানেল এস প্রতিনিধি আব্দুর রাজ্জাক শেখ, দৈনিক তথ্য‘র নিজস্ব প্রতিবেদক হাসানুর রহমান তানজির, প্রবর্তনের নিজস্ব প্রতিবেদক আওয়াল শেখ, খুলনা গেজেটের নিজস্ব প্রতিবেদক আজিজুর রহমান, টিভি ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য ও ইন্ডিপেনডেন্ট টিভির আরাফাত হোসেন অনিক, দেশ টিভির মেহেদী হাসান পলাশ, সাংবাদিক নাজিম সরদার, মোসারফ হোসেন, শাহারিয়ার হোসেন মানিক, জেলা ছাত্রলীগের সাবেক নেতা তরিকুল ইসলাম, ছাত্রনেতা সাঈদ হোসেন রাজ, করিমুল ইসলাম, আব্দুর রহিম।

এছাড়া গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের নেতাকর্মী, খুলনায় কর্মরত বিভিন্ন সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্য এবং দেশ মাতৃকার জন্য জীবন উৎসর্গ করা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

 

খুলনা গেজেট / এআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!