খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৮
  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

টঙ্গী কারখানার আগুন নিয়ন্ত্রণে

গেজেট ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে জিজে ক্যাপস অ্যান্ড হেডওয়্যার লিমিটেড নামে একটি কারখানায় লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। রোববার রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস সদর দপ্তরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার রাশেদ বিন খালেদ।

এদিন রাত নয়টার দিকে টঙ্গীর সাতাশ এলাকায় জিজে ক্যাপ অ্যান্ড হেডওয়ার লিমিটেডে আগুনের সূত্রপাত হয়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট অংশ নেয় বলে জানান টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসা। পরে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করা হয়ে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।

জানা যায়, প্রতিষ্ঠানটিতে সকাল থেকে বেতন ভাতা, ওভারটাইমসহ বিভিন্ন ইস্যুতে মালিকপক্ষের সঙ্গে শ্রমিকদের বিরোধ চলছিল। একপর্যায়ে মালিকপক্ষ শ্রমিকদের মারধর করে। পরে বিকালের দিকে মালিক পক্ষের সঙ্গে শ্রমিকদের সংঘর্ষ বাঁধে। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে পুলিশের ওপর আক্রমণ করে বিক্ষুব্ধ শ্রমিকরা। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন।

টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানান, শ্রমিকরা প্রতিষ্ঠানে ইটপাটকেল ছুড়ে ভাঙচুর চালালে তাদের নিবৃত্ত করা চেষ্টা করে পুলিশ। একপর্যায়ে তারা পুলিশের ওপর হামলা চালালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সাউন্ড গ্রেনেড ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেওয়া হয়। এ সময় শ্রমিকরা পঞ্চম তলার ফ্লোরে আগুন লাগিয়ে দেয়।

খুলনা গেজেট/এইচ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!