খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  প্রতিযোগিতামূলক করতে প্রতীক ছাড়া স্থানীয় নির্বাচন করছে আ’লীগ, অন্য দল প্রতীক দিয়ে নির্বাচনে যেতে পারে : ওবায়দুল কাদের

ঝিকরগাছায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে চিত্রশিল্পী নিহত

ঝিকরগাছা ও যশোর প্রতিনিধি

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় পিকআপের চাকায় পিষ্ট হয়ে সোলাইমান হোসেন (৪৫) নামে এক চিত্রশিল্পী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোহর মিয়া ও আবু হাসান নামে আরো দু’জন। সোমবার (২ নভেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে সড়কের মল্লিকপুরের ধাবড়িপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। হাইওয়ে থানা পুলিশ ঘাতক পিকআপটি আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের আত্মীয় তাজুল ইসলাম জানান, এদিন সকাল সাড়ে ৬ টার দিকে লাউজানী বাজার থেকে চা পান করে তারা তিনজন মহাসড়ক ধরে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন। ধাবড়িপাড়া মোড়ে পৌছালে পেছন থেকে বেনাপোলগামী একটি পিকআপ (নং-ঢাকা মেট্টো-ড-১৪-৭২৬১) তাদেরকে চাপা দেয়। এতে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সোলাইমান হোসেন নিহত হন। তার বাড়ি ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর গ্রামে। তিনি পরিবহনে চিত্রাঙ্কনের কাজ করতেন।এসময় তার সাথে থাকা একই গ্রামের গনি মিয়ার ছেলে মোহর আলী (৬০) ও গোলাম মোস্তফার ছেলে হাসান আলী (৩০) মারাত্বকভাবে আহত হয়। এদের মধ্যে মোহর আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশংকাজনক।

নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিটো কুমার নাথ জানান, ফলভর্তি পিকআপটি হতাহতদের চাপা দিয়ে ঝিকরগাছা ট্রাক স্ট্যান্ডে রেখে চালক পালিয়ে যায়। পিকআপটি আটক করে ফাঁড়িতে নেয়া হয়েছে।

এছাড়া রোববার রাত ৯ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার গদখালীতে বেনাপোল থেকে ছেড়ে আসা যশোর গামী যাত্রীবাহি বাস (মৌলবী বাজার-জ-১১-০২৪৫) এবং ফল বোঝাই ট্রাক (যশোর-ট-১১-৪৩৪০) উল্টে ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন উপজেলার মোবারকপুর গ্রামের শাহাজাহান আলীর ছেলে ইমরান হোসেন (২৭), আরএফএল কোম্পানীর ঝিকরগাছা প্রতিনিধি (সাতক্ষীরা বাসিন্দা) গোপাল চন্দ্র (২৮) ও শার্শা উপজেলার বাগআঁচড়া গ্রামের কাবিল হোসেন (২৮।

অপরদিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ট্রাক টার্মিনালের সামনে বেনাপোলগামী আরএফএল কোম্পানীর কভার্ট ট্রাক ( ঢাকা মেট্টো-উ-১৪-১৮০৫) এর ধাক্কায় একটি প্রাইভেট কারের পিছনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!